১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

মনিপুরে জঙ্গি হামলায় শহীদের দেহ পৌঁছালো বাঁকুড়ায়

পাপিয়া বারুই, বাঁকুড়া : “আমার পেটে গুলি লেগেছে, পায়ে আঘাত লেগেছে। আমি আর বাঁচবো না” মৃত্যুর আগে ভাইকে ফোন করে এই কথাই বলেছিলেন বাঁকুড়ার বীর সন্তান অরুপ সাইনী।

 

Advertisement

 

 

Advertisement

 

শনিবার মনিপুরে জঙ্গি হামলায় শহিদের দেহ পৌঁছাল বাঁকুড়ার পাঁচালের বাড়িতে, জনস্রোতের চোখের জলে শেষ বিদায় শহিদকে । মনিপুরে জঙ্গি হামলায় নিহত আধা সামরিক বাহিনীর দেহ পৌঁছাল বাঁকুড়ার সোনামুখী থানার পাঁচাল গ্রামের বাড়িতে। ঘরের ছেলে ঘরে ফিরলেন, তবে কফিনবন্দি হয়ে। পাহাড়ি রাজ্য মণিপুরে শুক্রবার রাতে অতর্কিত জঙ্গি হামলায় শহিদ হন বাঁকুড়ার সোনামুখী থানার পাঁচাল গ্রামের বাসিন্দা অরূপ সাইনি (৪২)। বাড়িতে বুক ফাটা কান্না ছোট ছোট দুই সন্তানের।

Advertisement

 

 

Advertisement

ভারতীয় সিআরপিএফ বাহিনীর ১২৮নং ব্যাটালিয়ানের হেড কনস্টেবল ছিলেন তিনি।

 

Advertisement

 

 

Advertisement

 

জঙ্গিদের ওই হামলায় অরূপ সাইনির সঙ্গে ওই ব্যাটেলিয়ানের সাব ইন্সপেক্টর এন সরকারও শহিদ হন। জঙ্গিদের নিক্ষেপ করা এক বোমায় অরূপ সাইনির একটি পা জখম হয়ে যায়। শুক্রবার অরুপ সাইনি নামের ওই জওয়ানের দেহ বিমানে আনা হয় কলকাতায়। শনিবার সকালে কফিনবন্দী দেহ নিয়ে যাওয়া হয় তাঁর পাঁচাল গ্রামের বাড়িতে। সেখানে তাঁর কফিনে শেষ শ্রদ্ধা জানান বাঁকুড়ার পুলিশ সুপার সহ পুলিশেত উচ্চ পদস্থ আধিকারিকরা।চোখের জলে শহিদকে শেষ শ্রদ্ধা জানায় এলাকার হাজার হাজার মানুষ।

Advertisement