২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

বিজেপির থানা ঘেরাও কর্মসূচি সারেঙ্গায়

সঞ্জয় ঘটক, সারেঙ্গা :বীরভূমের রামপুরহাটের হত্যালীলা ও বিধানসভার ভিতর বিজেপি বিধায়কদের উপর হামলার প্রতিবাদে সারেঙ্গা থানা ঘেরাও কর্মসূচিতে অংশ নিল সারেঙ্গা ব্লক বিজেপি । সারা রাজ্যের সাথে সাথে বাঁকুড়া জেলা জুড়ে থানা ঘেরাও ও বিক্ষোভ কর্মসূচিতে নামলো বিজেপি নেতৃত্ব থেকে কর্মীবৃন্দরা ।

 

Advertisement

ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপির পক্ষ থেকে নেওয়া হয়েছে একাধিক কর্মসূচি। বুধবার বাঁকুড়া জেলার জঙ্গল মহল সারেঙ্গা ব্লক বিজেপির উদ্যোগে বিজেপির দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল করে সারেঙ্গা বাজার প্ররিক্রমা করে সারেঙ্গা থানার গেটের সামনে উপস্থিত হয়ে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি নেতৃত্ব থেকে কর্মী সমর্থকরা । এই থানা ঘেরাও কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলার বিজেপির কৃষাণ মোর্চার সভাপতি ধবলেন্দু মিশ্র, জেলার বিজেপির সহ সভাপতি বিষ্ণুপদ গড়াই,গৌতম পণ্ডা সহ স্থানীয় নেতৃত্ব থেকে কর্মীবৃন্দ ।

 

Advertisement

এই দিন সংবাদ মাধ্যমের মুখোমুখী হয়ে ধবলেন্দু বাবু বলেন যে,বীরভূমের রামপুরহাটে বাগটুই গ্রামে যে নির্মমভাবে গণহত্যা হয়েছে ও বিধানসভার মধ্যে তৃণমূল দুষ্কৃতী দ্বারা আমাদের বিধায়করা লাঞ্ছিত হয়েছেন এবং তাদেরকে শারিরীক নির্যাতন করা হয়েছে তা অত্যন্তই ধিক্কার জনক ঘটনা। এবং তিনি আরো বলেন বিধানসভা একটা গণতন্ত্রের পীঠস্থান সেই জায়গায় বিধায়কদের যেভাবে অপমান করা হয়েছে যেটা নজিরবিহীন ঘটনা । তিনি এও বলেন পশ্চিমবঙ্গের আইন শিঙ্খলার চরম অবনতি হয়েছে এবং এখানে দুর্বিতের শাসন প্রতিষ্ঠিত হয়েছে । তারই প্রতিবাদে আমাদের এই বিক্ষোভ কর্মসূচি ।

Advertisement