১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

অবশেষে হদিশ মিলল নিখোঁজ কিশোরীর

পাপাই সরকার ,পূর্ব বর্ধমান : অবশেষে হদিশ মিলল নিখোঁজ কিশোরী। টিউশন যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে আর বাড়ি ফেরেনি দিনের শেষে। নিখোঁজ হয়ে যায় সে। ওই কিশোরীর বাড়ি পূর্ব বর্ধমান জেলার মাধবডিহি থানার অন্তর্গত একটি প্রত্যন্ত গ্রামে। ঘটনা সূত্রে জানা গিয়েছে যে, গত ইংরেজির ১২.০৩.২০২৪ তারিখ সকালে মাধবডিহি থানা এলাকার ১৭ বছর বয়সী এক কিশোরী টিউশন যাওয়ার নাম করে বাড়ি থেকে বেড়ায়।

 

Advertisement

 

 

Advertisement

এরপর হঠাৎই নিখোঁজ হয় সে। বাড়ির লোকজন বহু খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়।। অবশেষে উপায় না দেখে ইংরেজির ১৬.০৩.২০২৪ তারিখে মাধবডিহি থানার দ্বারস্থ হয় নিখোঁজ কিশোরীর পরিবারের লোকজন। পুরো ঘটনাটি থানায় জানানোর পর মাধবদিহি থানায় একটি নিখোঁজের ডায়েরি করা হয়। তদন্তের ভার দেওয়া হয় অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর অরিন্দম চ্যাটার্জীকে।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

তদন্ত চলাকালীন গোপন সুত্রে খবর পেয়ে এবং উন্নত প্রযুক্তিকে কাজে লাগিয়ে ইংরেজির ১৫.০৪.২০২৪ তারিখ রাতে উত্তর চব্বিশ পরগনা জেলার রহড়া থানার অন্তর্গত আনন্দপল্লী থেকে ওই কিশোরীকে উদ্ধার করেন কেসের ইনভেস্টিকেশন অফিসার অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর অরিন্দম চ্যাটার্জী। ওই কিশোরীর হদিস পাওয়ায় তার পরিবারের লোকজন সহ এলাকাবাসীর খুব খুশি। মাধবডিহি থানার পুলিশ অফিসারদের ধন্যবাদ জানিয়েছেন তারা। সোমবার ওই কিশোরীকে বর্ধমান আদালতে পাঠানো হয়েছে।

Advertisement