৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

হচ্ছে না ভিকি-ক্যাটরিনার বিয়ে, শেষ মুহূর্তে বিস্ফোরক অভিযোগ অভিনেতার দিদির

চলতি বছরের বহু প্রতীক্ষিত এবং বহুল চর্চিত বিবাহ ভিকি-ক্যাটরিনার বিয়ে। বছরের শুরু থেকেই ভিকি কৌশল (Viki Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে বলিউডে (Bollywood)। প্রেমের গুঞ্জন থেকে শোনা যায় নাকি বছরের শেষেই বিয়ে করতে চলেছেন এই তারকা জুটি। ডিসেম্বর মাসেই চার হাত এক হওয়ার খবর রটে গিয়েছিল। অবশেষে সব জল্পনার অবসান ঘটালেন ভিকি কৌশলের দিদি।

ভিকি কৌশলের দিদি উপাসনা পেশায় একজন চিকিৎসক। সংবাদমাধ্যমে যখন ভাইয়ের বিয়ের খবর নিয়ে ক্রমাগত রটনা রটছে তখন বাধ্য হয়েই মুখ খুললেন তিনি। সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে জানালেন, “সংবাদমাধ্যম ভিকি এবং ক্যাটরিনার বিয়ের ভুয়ো খবর রটাচ্ছে। যদি সত্যিই বিয়ে হয়, আমরা নিজেই জানাব। আমি ভিকির সঙ্গে কথা বলেছি।আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।”

Advertisement

এদিকে চারিদিকে খবর রটে গিয়েছিল যে আসন্ন ডিসেম্বর মাসেই নাকি ভিকি এবং ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে রাজস্থানের রনথম্বোরের একটি রাজকীয় কেল্লায়। বিয়ের আয়োজন সব সারা। ৭০০ বছরের পুরনো কেল্লাতে ডিসেম্বরের ৭-১২ তারিখের মধ্যেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। তবে সব সম্ভাবনায় জল ঢেলে দিলেন অভিনেতা দিদি।

উল্লেখ্য, চারদিকে ভিকি-ক্যাটরিনার বিয়ের খবর নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল। অথচ যাদের নিয়ে এত আয়োজন, এত জল্পনা তারা কিন্তু বিয়ের খবর নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। সংবাদমাধ্যমের কাছে তারা কিছুই জানাননি। এও রটে গিয়েছিল যে রাজস্থানে অনুষ্ঠান করে বিয়ের আগে নাকি আইনত সম্পর্কের বাঁধনে বাঁধা পড়বেন দুজনে। আপাতত সেই সম্ভাবনাও নেই।

Advertisement