৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

জেলা পুলিশের তৎপরতায় উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী পরীক্ষা কেন্দ্রে পৌঁছালো সঠিক সময়ে

প্রীতিলতা বন্দ্যোপাধ্যায় : আবারো তৎপরতা বর্ধমান জেলা পুলিশের মহিলা থানার পক্ষ থেকে দেখা গেল এদিন।

আজ উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় ভাষার পরীক্ষা।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

অন্যান্য দিনের মতো এদিনও পূর্ব বর্ধমান জেলার মহিলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক কবিতা দাস পরীক্ষা শুরুর অনেক আগেই বিভিন্ন স্কুলে ছাত্র-ছাত্রীদের সুযোগ-সুবিধে বিষয়ে নজরদারির জন্য পরিদর্শন নিয়ে বেরিয়েছিলেন।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

সেই সময় বিবেকানন্দ স্কুলের সামনে সেই সময় লক্ষ্য করেন এক পরীক্ষার্থী কান্নাকাটি শুরু করেছে। সঙ্গে সঙ্গে মহিলা থানার ভারপ্রাপ্ত অধিকারী কবিতা দাস তাকে জিজ্ঞাসা করলে জানতে পারেন, ওই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর নাম শ্রেয়া দত্ত ভারত সেবাশ্রম সংঘ এলাকা লাগোয়া জায়গার বাসিন্দা । তার মায়ের সাথে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে এসেছিল। কিন্তু এডমিট কার্ড আনতে ভুলে গিয়েছিল এবং যেটা আনতে গেলে যদি টোটো তে করেও যেত তাও সঠিক সময় পৌঁছতে পারতো না কারণ রাস্তার মধ্যে যানজট লেগে থাকে। কবিতা দেবী এই খবর জানার সঙ্গে সঙ্গে সম্পূর্ণ গ্রীন করিডোর করে ওই ছাত্রীটিকে নিয়ে পুলিশের গাড়িতে তার বাড়িতে গিয়ে এডমিট কার্ড নিয়ে পরীক্ষা কেন্দ্রে সঠিক সময়ের অনেক আগেই পৌঁছিয়ে দেন।।জানা যায় তার পরীক্ষা কেন্দ্র বিবেকানন্দ বালিকা বিদ্যালয় এবং তার স্কুল ইছালাবাদ বালিকা বিদ্যালয়।

 

Advertisement

 

 

Advertisement

 

এই বিষয়ে ওই ছাত্রীর মা জানায়, আজকে মহিলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক কবিতা দাস মহাশয়ার মানবিক উদ্যোগেই তার মেয়ে সঠিক সময়ে পরীক্ষা দিতে পেরেছে তার জন্য জেলা পুলিশকে ধন্যবাদ জানান।

Advertisement