১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

বিজেপি ভারত বর্ষ জুড়ে দাঙ্গা বন্ধ করেছে, পশ্চিমবঙ্গেও করবে : দিলীপ ঘোষ

সনাতন গড়াই, পশ্চিম বর্ধমান :ওনার মাথায় শুধু দাঙ্গা ঘোরে বিজেপি ভারত বর্ষ জুড়ে দাঙ্গা বন্ধ করেছে পশ্চিমবঙ্গেও বন্ধ করবে, রামনবমীর মিছিলে হাজার হাজার মানুষ রাস্তায় নামবে। দুর্গাপুরে রামনবমী পুজোর উদ্বোধন করে মুখ্যমন্ত্রীকে এবং তৃণমূলকে আক্রমণ করলেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। মঙ্গলবার সন্ধ্যায় দুর্গাপুরের এমএএমসি এলাকায় রামনবমীর পুজোর উদ্বোধন করেন দিলীপ ঘোষ।

 

Advertisement

 

 

Advertisement

উপস্থিত ছিলেন দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়ক ফোন ঘরুই বিজেপি কর্মী সমর্থকেরা। উত্তরবঙ্গের জনসভা থেকে মুখ্যমন্ত্রী দেশজুড়ে রামনবমীর মিছিল করে দাঙ্গা লাগাতে চাইছে বিজেপি। উত্তরবঙ্গের জনসভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন দেশ জুড়ে রামনবমীর শোভাযাত্রা বের করার কথা জানান। এবার বাসন্তী পূজোর উদ্বোধন করে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন উনার মাথায় শুধু দাঙ্গা ঘোরে। ভারতীয় জনতা পার্টি সারাদেশ জুড়ে দাঙ্গা বন্ধ করেছে পশ্চিমবঙ্গেও বন্ধ করবে। হাজার হাজার সংখ্যায় মানুষ রাস্তায় নামবে।

 

Advertisement

 

 

Advertisement

 

উত্তরবঙ্গে জনসভায় যোগ দেওয়ার আগে মুখ্যমন্ত্রীকে চোর চোর স্লোগান। এই বিষয় নিয়ে দিলীপ ঘোষ বলেন সারা ভারতবর্ষে অনেক মুখ্যমন্ত্রী রয়েছেন তাদেরকে চোর বলে না। জেল খেটে এসেছে তাও চোর বলে না। উনাকে কেন এখন শুনতে হচ্ছে একথা। যেমন কর্ম করেছেন তেমন ফল ভুগতে হচ্ছে বলেও কটাক্ষ করেন।

Advertisement