২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

ডিস্ট্রিক্ট লেভেল নেভারহুট ইউথ পার্লামেন্ট প্রোগ্রাম বাঁকুড়ায়

পাপিয়া বারুই :এদিন ভারত সরকারের ক্রীড়া এবং যুব বিষয়ক মন্ত্রণালয়ের অধীনস্থ সংস্থা নেহরু যুব কেন্দ্রের ব্যবস্থাপনায় বাঁকুড়া রবীন্দ্রভবনে অনুষ্ঠিত হলো ডিস্ট্রিক্ট লেভেল নেভারহুড ইয়ুথ পার্লামেন্ট প্রোগ্রাম।

 

Advertisement

 

 

Advertisement

 

সমগ্র বাঁকুড়ার বাইশটি ব্লকের থেকে অংশগ্রহণকারীরা যোগদান করে।

Advertisement

এই অনুষ্ঠানে অনুষ্ঠানের মূল বিষয়বস্তু ছিল জি টুয়েন্টি সামিট এবং বসুদেবো কুটুম্বকম, ওয়ান আর্থ ওয়ান ফ্যামিলি ওয়ান ফিউচার ।

 

Advertisement

 

 

Advertisement

 

জি ২০ সামিট ইন্টারন্যাশনাল ইয়ার অফ মিলেটস মিশন লাইফ ও অন্যান্য কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পগুলি নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছিল অন্যতম আকর্ষণ ছিল অতিথি দেব ভব এই বিষয়ের উপর ভিত্তি করে সাংস্কৃতিক অনুষ্ঠান করেন মুখ্য অতিথি হিসেবে প্রদীপ প্রজ্জ্বলন করেন বাঁকুড়া বিধানসভার বিধায়ক নীলাদ্রি শেখর দানা,পদ্মশ্রী পুরস্কার প্রাপ্ত শিক্ষক সুজিত চ্যাটার্জী নেহরু যুব কেন্দ্রের জেলা যুব আধিকারিক শ্রীমতি অন্বেষা ভট্টাচার্য,নেহরু যুব কেন্দ্রের সংগঠন পশ্চিমবঙ্গের রাজ্য নির্দেশক রাজীব মজুমদার প্রমূখ। এই ধরনের অনুষ্ঠান এবং তাদের বক্তব্য প্রকাশের এক বিশেষ মঞ্চ প্রদান করে বলে জানান নেহরু যুব কেন্দ্রের যুব আধিকারিক অন্বেষা ভট্টাচার্য, তিনি আরো জানান এই অনুষ্ঠানে অংশগ্রহণে যুবদের উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

Advertisement