১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

বাজারে ব্যবসার জন্য তৃণমূল কংগ্রেসকে পয়সা দিতে হয় : দিলীপ ঘোষ

পাপাই সরকার : এখানে বাজার ভীষণ জমজমাট, কিন্তু সেই ব্যবসার জন্য তৃণমূল কংগ্রেস কে পয়সা দিতে হয়।সোমবার রাতে সব্জি বাজার পরিদর্শনে বর্ধমান রেল স্টেশন এলাকায় পৌঁছান বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে কড়া ভাষায় তৃনমূলকে কটাক্ষ করেন তিনি।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

তিনি আরও বলেন সন্ধ্যা বেলায় বহু মানুষ এই স্টেশন সংলগ্ন বাজারে আসেন, বাড়ি ফেরার আগে তাঁরা সব্জি কিনে নিয়ে যান। আমার মনে হলো যাঁরা প্রত্যন্ত গ্রাম থেকে আসেন সব্জি নিয়ে এবং বিক্রি করেন তাঁদের সাথে দেখা করি। আজকে এসেছিলাম তাঁদের সাথে দেখা সাক্ষাৎ করলাম। জিনিসপত্রের দাম দর কি আছে সেটাও জানার চেষ্টা করলাম।

 

Advertisement

 

 

Advertisement

 

সাংবাদিকদের প্রশ্নঃ কিছু জায়গায় যাচ্ছেন কিন্তু তৃণমূলের কর্মীরা গো ব্যাক স্লোগান দিচ্ছে, কি বলবেন, প্রত্তুত্তরে দিলীপ ঘোষ বলেন, এখন আর দিচ্ছে না, ঠান্ডা হয়ে গেছে, আর দেবেও না।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

সন্দেসখালির ভাইরাল ভিডিও কেন্দ্রিক দিলীপ ঘোষ বলেন, অনেক কিছু ফাঁস হয়ে যাচ্ছে তাদের। কে পয়সা দিচ্ছে আর কে চালাকি করছে সেটা সময় বলে দেবে। তৃণমূল কে বহুবার থাপ্পড় খেতে হয়েছে কোর্টে গিয়ে, মিথ্যাচারের জন্য। অপেক্ষা করুন সব ঠিক হয়ে যাবে বলেও জানান দিলীপ ঘোষ।

Advertisement