২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

শতবর্ষ উপলক্ষে ইন্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কর্মসূচি

নিজস্ব প্রতিনিধি : শতবর্ষ চলছে ইন্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের। সেই উপলক্ষ্যে সারা রাজ্য জুড়ে সংগঠনের পক্ষ থেকে চলছে নানা অনুষ্ঠান।

 

Advertisement

 

 

Advertisement

 

সংগঠনের পূর্ব বর্ধমান জেলা শাখা এ ব্যাপারে অগ্রণী ভূমিকা নিয়েছে। একাধিক অনুষ্ঠান করে চলেছেন তারা। আজ পূর্ব বর্ধমানের মেমারি তে উৎসব কমপ্লেক্সে একটি স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। ইন্ডিয়ান জার্নালিস্ট এসোসিয়েশন ও মেমারি ব্যবসায়ী সমিতি যৌথ ভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে। স্বাস্থ্য পরীক্ষায় সাহায্য করেন বর্ধমানের শরণ্যা মালটিস্পেসালিটি হসপিটাল ও মেমারি গ্রামীণ হাসপাতাল ও লুপিন ল্যাব। মুলত ডাক্তারি চেক আপ ও তার সঙ্গে ছিল সুগার, থাইরয়েড ও কোলেস্টরল এর মত একাধিক রক্ত পরীক্ষা। এই স্বাস্থ্য পরীক্ষা শিবিরে সাংবাদিক গণ ছাড়াও সাধারণ মানুষ পরিষেবা নেন।

Advertisement

 

 

Advertisement

 

এই উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অতিথী হিসাবে উপস্থিত ছিলেন মেমারি থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুদীপ্ত মুখার্জী, সেকেন্ড অফিসার অভিজিৎ চ্যাটার্জী, বর্ধমান মেডিক্যাল কলেজের শল্য চিকিৎসক তথা বিশিষ্ট সমাজসেবী ডা:সুশীল মুর্মু,মেমারি ব্যবসায়ী সমিতির সভাপতি বিপ্লব কুমার পাল, সম্পাদক রামকৃষ্ণ হাজরা, শ মালটিস্পেসালিটি হসপিটালের মার্কেটিং ম্যানেজার রিয়াজ মহসিন,সংগঠনের জাতীয় কার্যকরী কমিটির সদস্য তারকনাথ রায়, জাতীয় কমিটির সদস্য জগন্নাথ ভৌমিক, সংগঠনের জেলা সাধারণ সমাপদক অরূপ লাহা, সভাপতি স্বপন মুখার্জী, সম্পাদক অতনু হাজরা, রাজ্য কমিটির সদস্য আমিনুর রহমান, জয়ন্ত দত্ত, সহ রাম কুন্ডু, সুজিত দত্ত, দেবরত চ্যাটার্জী, মিথিলেশ রায় সহ সংগঠনের একাধিক সদস্য। অনুষ্ঠানটি আয়োজন করেন সংগঠনের কোষাধক্ষ্য শেখ সামসুদ্দিন। স্বাস্থ্য পরীক্ষার সঙ্গে সকলকেই বিনামূল্যে ওষুধ ও দেওয়া হয়।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

সংগঠনের সাধারণ সম্পাদক অরূপ লাহা বলেন সংগঠনের শত বর্ষ উপলক্ষ্যে তাঁরা জেলার বিভিন্ন ব্লকে ঘুরিয়ে ফিরিয়ে নানা অনুষ্ঠান করছেন। আজকের এই স্বাস্থ্য পরীক্ষা শিবিরে সাংবাদিক বন্ধুরা ছাড়াও অনেক সাধারণ মানুষও স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন। তিনি তাঁদের সংগঠনকে সাহায্য করার জন্য মেমারি ব্যবসায়ী কল্যাণ সমিতি, শরন্যা মালটিস্পেসালিটি হসপিটাল ও মেমারি গ্রামীণ হাসপাতালকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। এর সঙ্গে তিনি আরো জানান আগামী ১৬ই মে বর্ধমানের পান্থশালায় প্রবাদপ্রতিম সাংবাদিক গঙ্গা কিশোর ভট্টাচার্য্য এর জন্মদিন উপলক্ষ্যে একটি রক্তদান শিবির করা হবে।অনুষ্ঠানটি পরিচালনা করেন বিশিষ্ট সাংবাদিক জগন্নাথ ভৌমিক ও আবৃত্তিকার ব্রততী ঘোষ আলী।

Advertisement