৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

পূর্ব বর্ধমান জেলা পুলিশের স্বয়ংসিদ্ধা কর্মসূচি

নূতন ভোরের প্রতিবেদন :প্রত্যেক মেয়েকেই তার আত্মসম্মানবোধ নিজেকেই রাখতে হবে, চোখের মধ্যে একটা আলাদা তেজ থাকতে হবে, পড়াশোনা কে মান্যতা দিতে হবে স্বনির্ভর হতে হবে পাশাপাশি সমাজের ঘটে চলা অপরাধগুলোর দিকে নজর রেখে নিজের সতর্ক হতে হবে এবং অন্য কেউ সতর্ক করতে হবে, প্রয়োজনে পুলিশের সহযোগিতা নিতে হবে। এমনটাই জানালেন এইদিন পূর্ব বর্ধমান মহিলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক কবিতা দাস।

 

Advertisement

 

 

Advertisement

 

এদিন পূর্ব বর্ধমান জেলা পুলিশ ও মহিলা থানার ঊদ্যোগে ও বর্ধমান সহযোদ্ধার সহযোগিতায় তালিত গৌড়েশ্বর উচ্চ বিদ্যালয়ে জেলা পুলিশের স্বয়ংসিদ্ধা কর্মসূচি অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক কবিতা দাস ,প্রধান শিক্ষক নিখিল খাঁ, সহযোদ্ধার সহসভাপতি ফাল্গুনি দাস রজক সহ বিদ্যালয়ের ১৫০জন ছাত্রী ।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

মহিলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক কবিতা দাস এদিন তার বক্তব্যে ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, স্বয়ংসিদ্ধা কি এবং স্বয়ংসিদ্ধ হতে গেলে কি প্রয়োজন। পাশাপাশি তিনি এও বলেন কিভাবে মানব পাচার কম বয়সে বিয়ে এবং সাইবার ক্রাইমের মতো অপরাধ থেকে দূরে থাকা যায়।

 

Advertisement

 

 

Advertisement

সমাজে ঘটে চলা নিত্যদিন অপরাধ শিশু পাচার কম বয়সে বিয়ে মানব পাচার সহ বিভিন্ন অপরাধ মূলক কাজকর্ম থেকে যাতে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা সচেতন হয় তার জন্য জেলা পুলিশ অহরহ প্রচেষ্টা করে যাচ্ছে। জেলা পুলিশের মহিলা থানার এই কাজ এবং বর্ধমান সহযোদ্ধার সহযোগিতায় খুশি সাধারণ মানুষ থেকে অভিভাবক অভিভাবিকারা।

Advertisement