১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

সন্দেশখালীর 12 জন মহিলার উপস্থিতিতে নারী শক্তি প্রদর্শন কর্মসূচি বিজেপির

পাপিয়া বারুই,বাঁকুড়া : এরাজ্যের মহিলাদের উপর অত্যাচারের অভিযোগ তুলে সন্দেশখালি থেকে আসা বারোজন ‘প্রতিবাদী’ মহিলারদের উপস্থিতিতে বাঁকুড়া শহরে ‘নারী শক্তি প্রদর্শণ’ কর্মসূচী বিজেপির। বুধবার বিজেপি মহিলা মোর্চার উদ্যোগে ওই কর্মসূচীর অঙ্গ হিসেবে সন্দেশখালি থেকে আসা বারো মহিলাকে নিয়ে শহরের হিন্দু স্কুল মাঠ থেকে মিছিল শুরু হয়ে তামলিবাঁধে পৌঁছে এক পথসভার মধ্য দিয়ে এই কর্মসূচী শেষ হয়। এদিনের এই কর্মসূচীতে বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃ সুভাষ সরকার, স্থানীয় বিধায়ক নীলাদ্রি শেখর দানা, দলের জেলা সভাপতি সুনীল রুদ্র মণ্ডল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

সন্দেশখালি থেকে আসা মঙ্গলী ভুঁইয়্যা, ঝুম্পা সর্দাররা বলেন, বিগত ১০ বছর ধরে আমরা নির্যাতনের শিকার। ওই অত্যাচারের হাত থেকে ছেলেরাও রেহাই পায়নি। কারণে অকারণে, রাত বিরেতে আমাদের ডাকা হতো। অবশেষে অত্যাচার সহ্য করতে না পেরে অবশেষে আমরা পথে নামতে বাধ্য হয়েছি। এমনকি আমফান থেকে বুলবুলি ঝড়ে ব্যাপক ক্ষতি হলেও কোন সাহায্য মেলেনি। আমরা এবার বাঁকুড়ার মানুষের সঙ্গে আমাদের দুঃখ-দূর্দশার কথা ভাগ করে নিতে এসেছি। ‘বাঁকুড়া যেন সন্দেশখালি না হয়’ সেটাই তারা চাইছেন বলে জানান।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

বিজেপি প্রার্থী ডাঃ সুভাষ সরকার বলেন, সন্দেশখালির নির্যাতিতাদের নেতৃত্বে বাঁকুড়ার মহিলারা এই মিছিলে অংশ নিয়েছেন। নারী শক্তির সঙ্গে মোদিজী আছেন। এরাজ্যের আর কোথাও যেন শাহজাহান না তৈরী হয় সেই বার্তাই এদিন দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

Advertisement