১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

মনোনয়নপত্র জমা দিলেন বাঁকুড়ার বিজেপি প্রার্থী তথা প্রাক্তন সাংসদ সুভাষ সরকার

পাপিয়া বারুই, বাঁকুড়া : ষষ্ঠ দফা লোকসভা ভোটের নমিনেশন পর্বের দ্বিতীয় দিনে বাঁকুড়া জেলা শাসকের কাছে মনোনয়নপত্র জমা দিলেন বাঁকুড়ার বিদায়ী সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডক্টর সুভাষ সরকার। এদিন বাঁকুড়া লালবাজার হিন্দু স্কুল সংলগ্ন এলাকা থেকে দলীয় কর্মী সমর্থকদের সাথে বর্ণাঢ্য মিছিল করে জেলাশাসকের দপ্তরে আসেন। সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির অন্যতম নেতৃত্ব কোস্তব বাগচী। জেলার বিভিন্ন প্রান্ত থেকে বিজেপি কর্মী সমর্থকদের সাথে মিছিল করে মাচানতলা পর্যন্ত আসেন। এর পরেই রাজ্য বিজেপি নেতা কোস্তব বাগচীকে সাথে নিয়ে নমিনেশন করেন।

 

Advertisement

 

 

Advertisement

 

এই বিষয়ে সুভাষ সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন মনোনয়ন পর্বের ঐতিহাসিক শোভাযাত্রা বিজেপি কার্যকর্তারা আজ যা দেখালো তাতে ভোটের ফলাফল মানুষ বুঝে গেছে। পাশাপাশি বলেন মনোনয়ন শোভাযাত্রায় গত পাঁচ বছরে আমি কি উন্নয়ন করেছি তা সাধারণ মানুষের সামনে রেখেছি। জেতার বিষয়ে ১০০ শতাংশ আশাবাদী বিজেপি প্রার্থী ।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

এছাড়াও নমিনেশনের মিছিলে সংবাদ মাধ্যমের কাছে বিজেপি নেতা কৌস্তুভ বাগচী বলেন এই সরকারের মুখ ও মুখোশ আলাদা। রাজ্য ২৬ হাজার শিক্ষকের চাকরি বাতিল নিয়ে মিটিং, মিছিল করে মুখ্যমন্ত্রী চাকরি হারাদের পাশে থাকার নাটক দেখাচ্ছে আর সুপ্রিমকোটে কি ভাবে নিজেদের পিঠ বাঁচানো যায় বলে কটাক্ষ করতে।ো পাশাপাশি বলেন বিজেপির মনোনয়ন মিছিলে সাধারণ মানুষ যেভাবে পুষ্পবৃষ্টি করেছে তা থেকে পরিস্কার মানুষ বিজেপির পাশে আছে।

Advertisement