১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

গুন্ডা আর পুলিশ ছাড়া তৃণমূলের কোনো সংগঠন নেই : দিলীপ ঘোষ

পাপাই সরকার : টিএমসির কোথাও কনো সংগঠন নেই গুন্ডা আছে আর পুলিশ আছে। আমি সব সময় ব‍্যাট বল রাজনীতি ক‍্যারেটে সব করেছি এখনও করি,সেজন‍্য আমার সামনে আসতে লোকে একটু ভয় পায়। যে এসেছে সেও বুঝতে পেরেছেন।

 

Advertisement

 

 

Advertisement

সোমবার বর্ধমান শহরের সদরঘাট ময়দানে প্রাতঃভ্রমণ সেরে তেলিপুকুর এলাকায় চা চক্রে অংশগ্রহণ করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই মন্তব্য করলেন বর্ধমান দূর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দীলিপ ঘোষ।এদিন সদরঘাটে প্রাতঃভ্রমন শেষ করে একটি সম্প্রদায়ের একটি অনুষ্ঠানে যোগদান করেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। চৈত্র ছট অনুষ্ঠানে অংশগ্রহণ করে সেখানে ঠেকুয়া বিলি করেন সকলের উদ্দেশ্যে।

 

Advertisement

 

 

Advertisement

চায়ে পে চর্চায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি আরও বলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের উদ্দেশ্যে বলেন, “চিরদিনই উনি ফিকে। যে রিটায়ার্ড আর টায়ার্ড তার কাছ থেকে কি আশা করা যায়। উনি নিজেও বুঝতে পারছেন এখানকার জনতা আর নিচ্ছে না, পার্টির লোকেরাই বেরোচ্ছেন না ওনার সাথে”। ওরা ওদের ব্যাপারটা দেখে নেবে, আমরা আছি মানুষের সাথে। পঞ্চায়েতে বিজেপি জিততে পারে না সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, পঞ্চায়েত ভোটে পুলিশদের গুন্ডা দিয়ে ভোট লুট করা হয়, পরের পঞ্চায়েতে দেখে নেবেন।

Advertisement