১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

মেকআপ শিল্পীর মেকআপের জাদুতে নিজের ছেলেকে সাজিয়ে তুলেছেন সাক্ষাৎ রামলালা !

পাপিয়া বারুই, বাঁকুড়া: এ যেন সাক্ষাৎ রামলালা। এবার বাঁকুড়া শহরে। রামনবমীর আগে এক মেকআপ শিল্পীর মেকআপের জাদুতে নিজের ছেলেকে সাজিয়ে তুলেছেন সদ্য অযোধ্যায় প্রাণ পাওয়া রামলালার আদলে। এক পলকে দেখলে অবাক হবেন আপনিও। বাঁকুড়া শহরের স্কুলডাঙ্গার বাসিন্দা মেকআপ শিল্পী চৈতালি বিশ্বাস এর আগেও তার সৃজনে নজর কেড়েছেন।

 

Advertisement

 

 

Advertisement

 

দীর্ঘদিন ধরেই তার স্কুলডাঙ্গার বাসভবনে কখনো আলুর তারা মা আবার কখনো বেগুনের শিব বানিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন। এবার রাম নবমীর প্রাক্কালে নিজ হাতে ছেলেকেই রূপ দিয়েছেন রামলালার। অযোধ্যার রাম মন্দিরের রামলালা যেন তার বাড়িতেই বিরাজমান। ছেলে আয়ুষ্মান বিশ্বাসকে এই রূপ দিতে টানা প্রায় ১০ ঘণ্টা ধরে চলে মেকআপের কাজ।

Advertisement

 

 

Advertisement

 

রামলালার আদলে মুখের অবয়ব থেকে অঙ্গসজ্জা এবং বিভিন্ন অলংকারের মেলবন্ধনে একদম জীবন্ত রামলালার রূপ দিয়েছেন চৈতালি দেবী। এই অভিনব সৃজনের পর নিজে হাতে রামলালাকে মিষ্টি মুখও করান তিনি। মায়ের হাতের জাদুতে এমন রাম লালার রূপ পেয়ে খুশি ছেলেও।

Advertisement

 

 

Advertisement

 

তার কথায় মা, এর আগেও নানান এমন অনেক শিল্প সৃষ্টি করে নজর কেড়েছেন।এবার রামলালা তার এক অনবদ্য সৃষ্টি। এদিকে চৈতালি দেবীর পড়শী থেকে ছেলের বন্ধ বন্ধব অনেকেই এই রামলালা দর্শনে আসেন। তারা এক নজরে দেখে আসল রামলালার সাথে ফারাক কার্যত টেরই পাননি। ফলে তারা সকলেই চৈতালি দেবীর এই সৃজনের তারিফ করেছেন।

Advertisement