১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

নির্বাচনের মুখে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার নামে পড়লো নিখোঁজের পোস্টার

সনাতন গড়াই, পশ্চিম বর্ধমান : সন্ধান চাই… সন্ধান চাই… সন্ধান চাই… মাননীয় শত্রুঘ্ন সিনহা মহাশয় আমরা দীর্ঘদিন যাবত খুঁজে পাচ্ছি না। যদি কোন সহৃদয় ব্যক্তি খুঁজে পান অতি অবশ্যই জানাবেন। সৌজন্যে অন্ডাল গ্রাম বিজেপি।

 

Advertisement

 

 

Advertisement

 

মঙ্গলবার অন্ডাল গ্রামের পদ্মের ছবি আঁকা দেওয়ালে সহ অন্ডাল গ্রামের বিভিন্ন প্রান্তে এই পোস্টার দেখা যেতেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর ।দিন যতই এগোচ্ছে ততই চড়ছে রাজনৈতিক পারদ। আসানসোলের তৃণমূল প্রার্থী হয়েছেন শত্রুঘ্ন সিনহা। দীর্ঘ টানাপোড়নের পর বিজেপির প্রার্থী হোন সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া। তারপর থেকেই শুরু হয়েছে শাসক বিরোধীর রাজনৈতিক দ্বন্দ্ব। তারই মাঝে শত্রুঘ্ন সিনহার নামে এই নিখোঁজ পোস্টার ঘিরে আবারো শুরু হল রাজনৈতিক তরজা।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

পশ্চিম বর্ধমান জেলা বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক শ্রীজিৎ চট্টোপাধ্যায়ের অভিযোগ,”তৃণমূলের প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকে শত্রুঘ্ন সিনহাকে এলাকায় দেখা যাচ্ছে না। তাই তৃণমূলের অন্দরে বাড়ছে দ্বন্দ্ব। তৃণমূলেরই একটি গোষ্ঠী নিখোঁজের পোস্টার দিয়ে বিজেপির নামে দোষ দিচ্ছে।”

 

Advertisement

 

 

Advertisement

অন্ডাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সুদিন পান্ডে পাল্টা বলেন,”শত্রুঘ্ন সিনহা প্রতিমুহূর্তেই তাঁরা পান। উন্নয়নমূলক কাজ থেকে শংসাপত্র প্রদানে সাহায্য করেন শত্রুঘ্ন সিনহা। বিজেপি সারা বছর কোন কাজ করে না নির্বাচন এলেই ওদের দেখা যায়। এখন কি করবে খুঁজে না পেয়ে তাঁদের প্রার্থীর নামে নিখোঁজের পোস্টার দিচ্ছে।”

Advertisement