৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

বাঁকুড়া থেকে সোনা জিতল রাজ্য পুলিশের কর্মী শ্যাম সুন্দর গোলদার

প্রীতিলতা বন্দ্যোপাধ্যায় : মার্চে ২৫ থেকে ২৮শে রাজস্থানের পালিতে অনুষ্ঠিত হলো জাতীয় সিনিয়র যোগাসন প্রতিযোগিতা। ভারতবর্ষের ২৮ টি রাজ্য থেকে ৮০০ জনেরও বেশি ছয়টি বিভাগে পুরুষ মহিলা প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন। তার মধ্যে বাঁকুড়া জেলা যোগ এসিয়েশনের তিনজন অংশগ্রহণ করে। যার মধ্যে ৩০ থেকে ৩৫ পুরুষ বিভাগের সোনামুখী বাসিন্দা পেশায় পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশের কর্মরত কর্মী প্রথম স্থান অর্জন করে সোনার পদক জিতে নেয়। এই বিষয়ে শ্যাম সুন্দর তার বক্তব্যে জানায়, ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিল যোগ নিয়ে ভারতবর্ষে একদিন সে বিশেষ স্থান অর্জন করবে। তাই এই সম্মান তিনি ভারত মাকে অর্পণ করলেন। শ্যামসুন্দর এর স্ত্রী মৌসুমী গোলদার জানান, তার স্বামী পরিবারে একজন যেরকম ভালো ব্যক্তি সেই রকমই কর্মক্ষেত্র এবং খেলার জগতেও সমান পারদর্শিতা অর্জন করেছে তার জন্য তিনি গর্বিত।

 

Advertisement

 

 

Advertisement

বাঁকুড়া জেলার কোতুলপুর থেকে ৩৫ থেকে ৪৫ মহিলা বিভাগের টিনা খাতুন প্রথম স্থান অর্জন করে সোনার পদক জিতে নেয়, ৩০ থেকে ৩৫ মহিলা বিভাগের পল্লবী ঘর সেন তৃতীয় স্থান অর্জন করে। দলগতভাবে চ্যাম্পিয়ন হয় পশ্চিমবঙ্গ।

রাজস্থানের পালিতে অনুষ্টিত এই ৪৭ তম সিনিয়ার যোগাসনা স্পোর্টস চ‍্যাম্পিয়ানসিপে কোতুলপুর ইলেভেন বুলেটস ক্লাবের মেয়ে টিনাখাতুন মহিলা বিভাগে স্বর্ন পদক লাভ করেছে, এই আনন্দে উচ্ছ্বসিত তারা।

Advertisement

 

 

Advertisement

ক্লাবের উদ্যোক্তারা জানায়,

জিমনাসস্টিক ফেডারেশান অফ ইন্ডিয়া আয়োজিত ২৬ থেকে ২৮ মার্চ হরিয়ানার সোনিপথে অনুষ্টিত জাতীয় অ‍্যাক্রোবেটিক্স জিমনাসস্টিক ২২,২৩ প্রতিযোগিতায় বাঁকুড়া জেলার একমাত্র ইলেভেন বুলেটস ক্লাবের সুদীপ দাস ও সঙ্গীতা লোহার মিক্সড পেয়ার বিভাগে কম্বাইন্ড ইভেন্টে স্বর্ন পদক লাভ করছে এছাড়াও এই জুটি ব‍্যালেন্স ও ডায়নামিক ইভেন্ট দুটিতে রৌপ পদক লাভ করেছে। এদের সাফল‍্যে কোচ দীপ্তাম্বর হাল্দার ও ক্লাব সদস‍্যরা উচ্ছসিত।

Advertisement

ক্লাবের পক্ষ থেকে ভারত সেরা দের জানায় শুভেচ্ছা ও আভিনন্দন মধূসূদন মল্লিক সম্পাদক ,কোতুলপুর ইলেভেন বুলেটস ক্লাব।

Advertisement