৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

দিলীপ ঘোষ মানসিক ভারসাম্যহীন, কীর্তি

নূতন ভোরের প্রতিবেদন : নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততই যেন অশালীন বক্তব্য এবং মন্তব্য ঘিরে উঠছে রাজনৈতিক তরজা।বৃহস্পতিবার সকালে বর্ধমান শহরে প্রচার করেন তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ।

 

Advertisement

 

এদিন কীর্তি আজাদের বক্তব্য,বিনা পয়সায় আমি চিকিৎসা করিয়ে দেবো।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

কয়েকদিন আগে বিজেপির বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষ মমতা বন্দোপাধ্যায়কে ব‌্যক্তিগত আক্রমণ করে কুকথা বলায় তাঁর বিরুদ্ধে শাসকদলের বিক্ষোভ থেকে অভিযোগ, নির্বাচন কমিশন এবং নিজের দলই শোকজ নোটিশ ধরিয়েছে। আর বিজেপির পর এবার সেই দিলীপ ঘোষকে ব্যক্তিগত আক্রমণ করে তাঁকে মানসিক ভারসাম্যহীন বললেন এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ।

 

Advertisement

 

 

Advertisement

 

বৃহস্পতিবার তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ প্রচার চালালেন বাদ্যযন্ত্র সহকারে বর্ণাঢ্য মিছিলের মাধ্যমে প্রচারে বের হন তিনি।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

প্রচারে একদিকে যেমন লক্ষ্মীভান্ডার সহ রাজ্যের উন্নয়নমূলক বিষয়গুলো ছিল তেমনিই ছিল কেন্দ্রীয় সরকারের আবাস যোজনায় টাকা না পাওয়ার মত বিষয়গুলিও। প্রচারে বেরিয়ে মানুষের সাড়া পেয়ে আপ্লুত কীর্তি আজাদ। শহরের ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডে পায়ে হেঁটে প্রচার সারেন তিনি। প্রচারের মাঝে ওয়ার্ডের বিভিন্ন জায়গায় ফুল ও মালা দিয়ে প্রার্থীকে স্বাগত জানায় তৃণমূল কর্মী সমর্থকরা। এমনকি স্থানীয়রা তাকে মিষ্টিও খাওয়ান। প্রচারে বেড়িয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষকে কড়া ভাষায় আক্রমণ করেন কীর্তি।

 

Advertisement

 

 

Advertisement

তিনি বলেন, দিলীপ ঘোষ মানষিক ভারসাম্য হারিয়েছেন, অবিলম্বে বিজেপির কোন নেতা যেন দিলীপ ঘোষকে মানষিক ডাক্তার দেখানোর ব্যবস্থা করেন। তা না হলে তিনি নিজেও বিনা পয়সায় দিলীপ ঘোষকে মানষিক ডাক্তার দেখানোর ব্যবস্থা করতে পারেন। পাশাপাশি দিলীপ ঘোষের বিজেপির শোকজ প্রসঙ্গকেও কটাক্ষ করে তিনি বলেন ওটা মোদির গ্যারান্টির মত শোকজ। ওতে কিছু হবে না। এদিনের প্রচারে কীর্তি আজাদের সাথে বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, জেলা যুব তৃণমূল সভাপতি রাসবিহারী হালদার সহ অনেক নেতা কর্মীরাও উপস্থিত ছিলেন।

Advertisement