১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ

পাপাই সরকার : বর্ধমানের মেমারিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা বৃহস্পতিবার। মাথার উপর 42 ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রা সূর্যের চোখ রাঙানো উপেক্ষা করে, শেষ পর্যন্ত রাস্তা অবরোধ করতে বাধ্য হলো গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে মেমারি ২ ব্লকের অন্তর্গত, সাতগাছিয়া ২ এর বরঙ্গা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কালিবেলে গ্রামের মোড়ে।সেখানে আজ কড়া রোদকে উপেক্ষা করে গ্রামবাসীরা রাস্তা অবরোধ করে তাদের দাবি গালি বলে গ্রামের মধ্যে দিয়ে একটি রাস্তা রয়েছে যার অবস্থা বেহাল, দীর্ঘদিন প্রশাসনিক আধিকারিক থেকে শুরু করে সমস্ত মহলে জানানোর পরেও কোন সূরা হচ্ছে না।

 

Advertisement

 

 

Advertisement

তাই শেষ পর্যন্ত বাধ্য হয়ে আজ রাস্তা অবরোধের পথে হাঁটলো তারা। পাশাপাশি এই রাস্তা ঠিক না করা হলে আগামী পঞ্চায়েত ভোট তারা বয়কট করবে বলে জানিয়েছে। ঘটনার স্থলে আসে মেমারি বর্ধমানের মেমারিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা বৃহস্পতিবার। মাথার উপর 42 ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রা সূর্যের চোখ রাঙানো উপেক্ষা করে, শেষ পর্যন্ত রাস্তা অবরোধ করতে বাধ্য হলো গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে মেমারি ২ ব্লকের অন্তর্গত, সাতগাছিয়া ২ এর বরঙ্গা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কালিবেলে গ্রামের মোড়ে।সেখানে আজ কড়া রোদকে উপেক্ষা করে গ্রামবাসীরা রাস্তা অবরোধ করে তাদের দাবি গালি বলে গ্রামের মধ্যে দিয়ে একটি রাস্তা রয়েছে যার অবস্থা বেহাল, দীর্ঘদিন প্রশাসনিক আধিকারিক থেকে শুরু করে সমস্ত মহলে জানানোর পরেও কোন সূরা হচ্ছে না।

 

Advertisement

 

 

Advertisement

 

তাই শেষ পর্যন্ত বাধ্য হয়ে আজ রাস্তা অবরোধের পথে হাঁটলো তারা। পাশাপাশি এই রাস্তা ঠিক না করা হলে আগামী পঞ্চায়েত ভোট তারা বয়কট করবে বলে জানিয়েছে। ঘটনার স্থলে আসে মেমারি থানার পুলিশ। পুলিশের দীর্ঘক্ষণের প্রচেষ্টার পরে অবরোধ উঠলেও আগামী পঞ্চায়েত ভোট বয়কটের দাবিতে তারা অনর থাকে।

Advertisement