১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

মাধ্যমিক, হাই মাদ্রাসা, আলিম, ফাজিল পরীক্ষার্থীদের শুভেচ্ছা

নূতন ভোরের প্রতিবেদন : আজ থেকে শুরু হতে চলা মাধ্যমিক, হাই মাদ্রাসা, আলিম, ফাজিল পরীক্ষার্থীদের শুভেচ্ছা বিনিময় ও শিক্ষার্থীদের হাতে পাণীয় জল, গোলাপফুল এবং শুকনো খাবার তুলে দেওয়া ও অভিভাবকদের সঙ্গে কথা বার্তা বলতে দেগঙ্গার আরিজুল্লাপুর হাই মাদ্রাসা ও কুমারপুর পরশমণি শিক্ষাবিতানে উপস্থিত হন স্থানীয় জেলা পরিষদ সদস্য তথা কর্মাধ্যক্ষ বিশিষ্ট সমাজকর্মী একেএম ফারহাদ, পঞ্চায়েত সমিতির সভাপতি মফিদুল হক সাহাজি, প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, রিঙ্কু সাহাজি, সমাজসেবী সুনীল বরণ ঘোষ, রবিউল ইসলাম মুকুল প্রমুখ।

 

Advertisement

 

 

Advertisement

আসন্ন পশ্চিমবঙ্গ মাদ্রাসা শিক্ষা পর্ষদের ২০২২ সালের আলিম ফাজিল ও হাই মাদ্রাসার পরীক্ষার কেন্দ্র উত্তর ২৪ পরগনা জেলার দেগঙ্গার আরিজুল্লাপুর সিদ্দিকিয়া হাই মাদ্রাসা কেন্দ্রে, সকাল থেকে উপস্থিত থাকেন স্থানীয় জেলা পরিষদের সদস্য তথা উত্তর ২৪ পরগনা জেলা বন ও ভূমি স্থায়ী সমিতির কর্মদক্ষ ও মাদ্রাসা শিক্ষা বোর্ডের সদস্য মাননীয় এ কে এম ফারহাদ সাহেব।

 

Advertisement

 

 

Advertisement

মাননীয় মুখ্যমন্ত্রীর নির্দেশ অনুযায়ী সকল শিক্ষকদেরকে নিয়ে কোভিড প্রটোকল মেনে পরীক্ষার্থীদেরকে গোলাপ দিয়ে ও শুভেচ্ছা জানিয়ে তাদেরকে উৎসাহিত করেন এবং তাদেরকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করান। এছাড়াও সকল পরীক্ষার্থীদের অভিভাবকদেরকে থাকার জন্য সুব্যবস্থা করেন।

Advertisement