১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

পূর্ব বর্ধমানের মন্তেশ্বর এলাকায় নির্বাচনী প্রচারে তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ

পাপাই সরকার ,পূর্ব বর্ধমান : বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ সোমবার ভোট প্রচার সাড়লেন পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর ব্লকের অন্তর্গত মাঝের গ্রাম অঞ্চল, পিপলন অঞ্চল ও জামনা অঞ্চলে। সন্ধ্যায় জামনা অঞ্চলে ভোট প্রচার করে আজকের কর্ম সূচি সমাপ্তির হবে বলে জানা যায়। তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী কীর্তি আজাদ কে সঙ্গে নিয়ে ব্লক নেতৃত্ব উদ্যোগে বিভিন্ন গ্রামে ভোট প্রচার করলেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকগণ | এদিন প্রচারের শুরুতেই মাঝের গ্রাম অঞ্চলের সিহি গ্রামে বাবা মহাদেবের মন্দিরে পুজো দিয়ে কর্মসূচি শুরু করলেন প্রার্থী কীর্তি আজাদ।

 

Advertisement

 

 

Advertisement

 

পাশাপাশি এছাড়াও প্রত্যেকটি গ্রামে মন্দিরে পূজো দিলেন এবং ভোট প্রচার সাড়লেন। প্রার্থীকে কাছে পেয়ে সমর্থকরা চন্দনের ফোটাও ফুলের মালা দিয়ে বরণ করে নিলেন।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ বললেন ,ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছিলেন প্রত্যেকের একাউন্টে ১৫ লাখ টাকা করে ঢুকে যাবে। কিন্তু সেই টাকা অ্যাকাউন্টে ঢোকেনি | তাদের মুখে CAA নিয়ে তাদের মুখে মানায় না, এও বললেন যেখানে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার ফ্রিতে চাল দিচ্ছে, আর কেন্দ্র সরকার সেখানে গ্যাসের দাম বারোশো টাকা, এই হচ্ছে কেন্দ্রের সরকারের নমুনা। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি শেখ আহমদ হোসেন, সহ-সভাপতি প্রতিমা সাহা , ব্লক সভাপতি, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ, প্রধান, উপপ্রধান সহ সকল সদস্য, সদস্যা ও কর্মীবৃন্দ।

Advertisement