৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

রাইপুরে নির্বাচনী জনসভার কাজ পরিদর্শনে প্রার্থী অরূপ চক্রবর্তী

নূতন ভোরের প্রতিবেদন : আগামী ৮ ই এপ্রিল বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা তালডাংরা বিধানসভার বিধায়ক অরূপ চক্রবর্তীর সমর্থনে নির্বাচনী জনসভা করতে আসছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারই প্রস্তুতি চলছে জোর কদমে। জেলার বিভিন্ন জায়গায় নির্বাচনী কর্মসূচি ও জনসংযোগ সেরে মাঠে এসে হেলিপ্যাড তৈরী, মঞ্চ তৈরি থেকে শুরু করে সমস্ত বিষয়ে তদারকি করছেন প্রার্থী অরূপ চক্রবর্তী উপস্থিত রয়েছেন, রাইপুর বিধানসভার বিধায়ক মৃত্যুঞ্জয় মুর্মু, রাইপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি জগবন্ধু মাহাত, যুব নেতা তথা বাঁকুড়া জেলা পরিষদের সদস্য রাজ কুমার সিংহ, বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র, সারেঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সুব্রত মিশ্র।

 

Advertisement

 

 

Advertisement

 

সারেঙ্গা পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি ধীরেন্দ্রনাথ ঘোষ, সারেঙ্গা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি অভিজিৎ বিশ্বাস, রাইপুর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ শান্তিনাথ মন্ডল, যুব নেতা বিশিষ্ট সমাজসেবী গণেশ মাহাত, চিলতোড় অঞ্চল সভাপতি সঞ্জীব মন্ডল যুবনেতা দেবাশীষ মন্ডল, জেলা পরিষদ সদস্য কালিপদ সরেন, সারেঙ্গা পঞ্চায়েত সমিতির মৎস্য ও প্রাণিসম্পদ বিভাগের কর্মাধ্যক্ষ অজিত দাস ধীবর ,শিক্ষা কর্মাধ্যক্ষ কল্যাণ মল্লিক, মটগোদা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান মিঠুন সুরাল, সিমলাপাল ব্লক নেতৃত্ব দীপাঞ্জন সিংহ মহাপাত্র, চিলতোড় অঞ্চল যুব সভাপতি সুপ্রিয় মহাপাত্র।, রাইপুর ব্লক তৃণমূল কংগ্রেসের মহিলা নেত্রী সুস্মিতা টুডু প্রমূখ।

Advertisement

 

 

Advertisement

 

নির্বাচনী জনসভা উপলক্ষে কিছু বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে প্রার্থী অরূপ চক্রবর্তী জানান, প্রচন্ড দাবদাহের কারণে পাঁচ হাজারেরও বেশি ছাতার ব্যবস্থা করেছেন বলেও তিনি সংবাদ মাধ্যমকে জানান পানীয় জলের জন্য বড় বড় ট্যাংক ও পাউচ প্যাকেট থাকছে যাতে পানীয় জলের জন্য কোন মানুষের অসুবিধা না হয। মাঠে ছাউনির ব্যবস্থা থাকছে বলেও তিনি জানান।

Advertisement