১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

ক্যারাটে প্রতিযোগিতায় বর্ধমানের সাফল্য

নূতন ভোরের প্রতিবেদন : কারাটে প্রতিযোগিতায় বর্ধমানের সাফল্য | নতুন বছরের প্রারম্ভে 05th to 07th January 2024 তারিখে হরিয়ানার কুরুক্ষেত্র ময়দানের পাশে জাট ধর্মশালায় অনুষ্ঠিত হয় 23rd All India Shoto Cup 2024 (ISKF INDIA NATIONAL KARATE TOURNAMENT 2024) | ভারতবর্ষের বিভিন্ন রাজ্য থেকে আগত প্রতিযোগিদের মধ্যে পশ্চিমবঙ্গ ছিল সবথেকে এগিয়ে এবং পশ্চিমবঙ্গ এই প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছে। দ্বিতীয় স্থানে রয়েছে আসাম এবং তৃতীয় স্থানে রয়েছে তামিলনাড়ু।

 

Advertisement

 

 

Advertisement

পশ্চিমবঙ্গের এই চূড়ান্ত সাফল্যে বর্ধমান শহরের ছয় জন প্রতিযোগীর ভূমিকা ছিল অন্যতম।

দেবাদৃতা মূখার্জী কুমিতে বিভাগে স্বর্ণ পদক, টীম কাতা বিভাগে রৌপ্য পদক এবং কাতা বিভাগে ব্রোঞ্জ পদক। আয়ুষ কুমার সিং কুমিতে বিভাগে স্বর্ণ পদক। সয়দ আফরিন পারভিন কুমিতে বিভাগে স্বর্ণ পদক। দিশা মল্লিক কুমিতে এবং টীম কাতা বিভাগে রৌপ্য পদক। সয়দ রহমত আলী কুমিতে বিভাগে ব্রোঞ্জ পদক। প্রীতি দাস কুমিতে বিভাগে ব্রোঞ্জ পদক জয়লাভ করেন।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

ISKF পূর্ব বর্ধামান জেলার প্রধান প্রশিক্ষক সেন্সি টোটন দাস এই সফল্যে খুশি হয়ে বলেন- এই ধরনের প্রতিযোগিতা বাচ্ছাদের শারিরীক ও মানসিক বিকাশের সাথে সাথে বাইরের জগতে নিজেকে কিভাবে অন্যদের সাথে মানিয়ে নিয়ে নিজের কাজ নিজেকে করতে হবে সেটা শিখতে পারে, যেটা তার ভবিষ্যৎ জীবনের জন্য খুবই প্রয়োজন।

 

Advertisement

 

 

Advertisement

 

এই দলের কোচ সেন্সি পম্পা দাস বলেন – অভিভাবকদের সহযোগীতায় বাচ্ছাদের এতদূর নিয়ে গিয়ে এই রকম সাফল্য শুধু আমাকে নয় সমগ্র বর্ধমানবাসী ও পশ্চিমবঙ্গ বাসীকে খুশি করেছে। তাই আমার পরবর্তী পদক্ষেপ এই সমস্ত বাচ্ছাদের দেশের বাইরে নিয়ে গিয়ে দেশের মুখ উজ্জ্বল করতে চাই।

Advertisement

 

 

Advertisement

 

অভিভাবকরা বলেন আমরা খুবই খুশি আমাদের বাচ্ছাদের সাফল্যে।

Advertisement