৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

একদা স্বামী-স্ত্রীর বাকযুদ্ধের লড়াইয়ে জমে উঠেছে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান, ২৬ মার্চ – বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে একদা স্বামী-স্ত্রী এবং বর্তমানে যুযুধান দুই রাজনৈতিক দলের প্রার্থী সুজাতা মণ্ডল এবং সৌমিত্র খাঁয়ের বাকযুদ্ধে নির্বাচনী উত্তাপ বাড়িয়ে দিতে শুরু করেছে।

 

Advertisement

 

 

Advertisement

সম্প্রতি বিষ্ণুপুর লোকসভার অন্তর্গত খণ্ডঘোষ বিধানসভা এলাকায় প্রচারে এসে সুজাতা মণ্ডল জানিয়ে যান, সৌমিত্র খাঁ সম্পর্কে কথা বলতে তাঁর রুচিতে বাধে। আর মঙ্গলবার বিষ্ণুপুর লোকসভার অধীন গলসী ২নং ব্লকে প্রচার করতে এসে বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ বললেন, কলতলায় ঝগড়া করার মতো তৃণমূল কংগ্রেস প্রার্থী দাঁড় করিয়েছে।

 

Advertisement

 

 

Advertisement

এদিন গলসিতে ইশান মা চণ্ডীতলায় পুজো দিয়ে সৌমিত্র খাঁ তাঁর নির্বাচনী প্রচার শুরু করেন। বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ পুজো দেওয়ার পাশাপাশি দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে পুজো দিতে আসা সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। জনসংযোগও করেন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মণ্ডলকে কটাক্ষ করে সৌমিত্র খাঁ বলেন, উনি কতটা মানুষের সঙ্গে থাকেন জানি না, সৌমিত্র খাঁ এর নাম নিয়ে এগিয়ে যেতে চাইছেন। শেষে সাপ মারতে গিয়ে শিবকেও মেরেছে।

 

Advertisement

 

 

Advertisement

সৌমিত্র বলেন, এটা কোনো ব্যক্তি লড়াই নয়, এটা তৃণমূল কংগ্রেস বনাম ভারতকে শক্তিশালী করার লড়াই। আমরা ভারতবর্ষকে শক্তিশালীর পক্ষে। আবার তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে সুজাতার উদ্দেশ্যে বলেন তিনি উনি চোরেদের দলে দাঁড়িয়েছেন। এদিন সৌমিত্র খাঁ বলেন, সনাতনীদের ওপর আক্রমণ আসছে। ইশানচণ্ডী তলা যেন অক্ষুণ্ণ থাকে, পশ্চিমবাংলার মানুষ যেন ভাল থাকে সেই কামনা এদিন তিনি করেছেন।

Advertisement