৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

টাকি প্রাথমিক স্কুলে বাৎসরিক পুরস্কার বিতরণী

সম্প্রীতি মোল্লা : শনিবার শিয়ালদহ সংলগ্ন টাকি গার্লস প্রাথমিক বিভাগের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হলো। ছাত্রীদের সারা বছরের নানা কাজের মূল্যায়ন এর মাধ্যমে তাদের উৎসাহিত করার প্রয়াস স্কুল কর্তৃপক্ষের । এদিন পুরস্কার দেওয়া হলো পঠন পাঠনে, হাতের লেখার দক্ষতার মূল্যায়নে, অঙ্কনে, অনুচ্ছেদ রচনাতে, সারা বছর পাঁচ জন মন্ত্রী এবং তাদের উপমন্ত্রী দের ভীষণ ভালো কাজের জন্য।

 

Advertisement

 

 

Advertisement

তাছাড়া বেছে নেওয়া হয়েছিল বছরের সেরা ছাত্রী এবং পূর্ণ উপস্থিতির ছাত্রীদের। ছাত্রীদের পাশাপাশি বেছে নেওয়া হলো বছরের সেরা দুজন শিক্ষিকা দেরও।এই সাংস্কৃতিক অনুষ্ঠানে ছিলেন স্কুল পরিদর্শক সমীর মজুমদার, প্রধান শিক্ষিকা সুনীতা দাশগুপ্ত অন্যান্য শিক্ষিকা সহ অভিভাবকরা।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন এআই ( স্কুল) সন্ধ্যা সামন্ত , কলকাতা ১৭ নাম্বার চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক সমীর মজুমদার মহাশয়, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুনীতা দাশগুপ্ত ও অন্যান্য শিক্ষিকাগণ এবং অভিভাবক ও অভিভাবিকাগণ।সকলের সুন্দর অংশগ্রহণে অনুষ্ঠান পরিপূর্ণতা লাভ করে। প্রধান শিক্ষিকা সুনীতা দাশগুপ্ত জানান -” বিদ্যালয় পরিদর্শক (১৭ নং) শ্রী সমীর মজুমদার মহাশয় এবং অবসরপ্রাপ্ত এ. আই শ্রীমতী সন্ধ্যা সামন্তর উপস্থিতিতে আমাদের অনুষ্ঠান পরিপূর্ণতা পেলো। আমরা টাকি গার্লস প্রাথমিক বিভাগের শিক্ষিকা ও ছাত্রীরা তাঁদের কাছে কৃতজ্ঞতা জানাই”।

Advertisement