৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

পুলিশের জালে বেআইনি বালি খননকারি দল,গ্রেপ্তার১২

নিজস্ব প্রতিনিধি : দীর্ঘদিন ধরেই চলছে বেআইনি বালি পাচার এবার পূর্ব বর্ধমান জেলা পুলিশের গোলসি থানার জুজুটির দামোদর জল প্রকল্পের কাছে বেআইনি বালি খননকারী দল হাতেনাতে ধরা পড়লো।

 

Advertisement

 

 

Advertisement

 

এই অভিযানে পুলিশ বাজেয়াপ্ত করেছে ছটি ট্রাক্টরসহ তিনটি ট্রলি পাশাপাশি আটক করেছে ১২ জনকে।

Advertisement

 

 

Advertisement

 

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ এই অভিযান চালায় বলে পুলিশ সূত্রে জানা গেছে। এর আগে বেশ কয়েকবার অভিযান চালালে নৌকো করে দুষ্কৃতির দল নদীর উপর দিয়ে পালাতে সক্ষম হয়। কিন্তু এবার শেষ রক্ষা হলো না |

Advertisement

 

 

Advertisement

 

গতকাল ভোর রাত্রে বর্ধমান থানা, খন্ডঘোষ আর গোলসি থানার যৌথ বাহিনী গোপন সূত্র মারফত বেআইনিভাবে বালি খননের খবর পেয়ে এবং ব্লক ভূমি ও ভূমি সংস্কার আধিকারিকদের সঙ্গে নিয়ে জুজুটির দামোদর নদীর ঘাটে একটি বিশেষ অভিযান চালায় ।পুলিশের জালে ধরা পড়ে সেখানে অবৈধ এবং বেআইনি বালি খননে যুক্ত ১২ জন, বাজেয়াপ্ত করা হয় ছটি ট্রাক্টর সহ তিনটি ট্রলি। বর্ধমান থানা এবং গলসি থানা দুই জায়গাতেই অপরাধীদের বিরুদ্ধে দুটি মামলা শুরু করা হচ্ছে এবং প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

এছাড়াও গতকাল রাত্রে পালিতপুর এর কাছে বর্ধমান থানা তিনটি, গোলসি থানা দুটি, দেওয়ানদিঘী থানা তিনটি ওভারলোডিং বালি বোঝাই ট্রাক আটক করেছে এবং এম ভি আই এর হাতে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়ার জন্য তুলে দেয়া হবে বলে জানা গেছে।

Advertisement