১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

দিলীপের পর জয়ের আসায় গভীর জঙ্গলে শ্যামরূপার মন্দিরে যজ্ঞে কীর্তি….

সনাতন গড়াই ,পশ্চিম বর্ধমান : বহু কাল আগে বাঘ, সিংহের আতঙ্কের মাঝে রাজা লক্ষণ সেনের মন্দিরে সিদ্ধিলাভের আশায় নরবলি দিতেন কপালিকরা। আর সেই নরবলি বন্ধ করে শ্যামারূপা মাকে শ্যামরূপে দর্শন করিয়েছিলেন কবি জয়দেব। কথিত আছে অগাধ ভক্তি আর মনের আস্থা ভরে মাকে পুজো দিলে মা মনের ইচ্ছা পূরণ করেন। জয়ের আশায় গড় জঙ্গলের মাঝেই সেই মন্দিরেই আনাগোনা বেড়েছে লোকসভা নির্বাচনের প্রার্থীদের।

 

Advertisement

 

 

Advertisement

রামনবমীর সন্ধিক্ষণে পুজো দিয়ে জয়ের প্রার্থনা করেছিলেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। আর বৃহস্পতিবার দুপুরে দাবদাহের মাঝে গাছ তলায় বসে শ্যামরূপা মায়ের কাছে যজ্ঞ করে বিজয়ের প্রার্থনা করলেন স্ত্রী পুনম আজাদ আর দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে বর্ধমান দুর্গাপুরের তৃণমূলের প্রার্থী কীর্তি আজাদ।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

তারপরেই তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ বলেন,”পরিষ্কার মনে আর ভক্তি ভরে প্রার্থনা করলে মা সাড়া দেন। কারণ মা অন্তর্যামী মায়ের কাছে কিছু চাইতে হয়না। কে মানুষের পূজারী আর কে মহিলাদের গালাগালি দেয় মাকে অপমান করে আর মহিষাসুর কে গালাগালি দেয় মা পরিষ্কার বুঝতে পারেন। দিলীপ ঘোষ বদ হবে। জোড়া ফুলে ভোট দিয়ে দিলীপ ঘোষ কে মেদিনীপুরে পাঠিয়ে দেবে বর্ধমান দুর্গাপুরের মানুষ বলেও কটাক্ষ করেন।”

Advertisement