১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

তৃণমূলে যোগদান ২০১৪ সালের লোকসভার বিজেপি প্রার্থী সন্তোষ রায়ের

নিজস্ব প্রতিনিধি : লোকসভা নির্বাচনের সময়কালেই বড়সড় ধাক্কা বিজেপি শিবিরে. ২০১৪ সালের বর্ধমান পূর্ব লোকসভার প্রার্থী দলের প্রতি ক্ষোভ ব্যক্ত করে তৃণমূলে শামিল হলেন শনিবার।.

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

ভোটের মাত্র আর কয়েকটা দিন বাকি, তার আগেই বড় ধাক্কা বিজেপি শিবিরে।এদিন বর্ধমানের কালিবাজার এলাকায় পূর্ব বর্ধমান জেলার তৃণমূল কার্যালয়ে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা নিজের হাতে তুলে নেন ২০১৪ সালের লোকসভা বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী সন্তোষ রায়।জানা গেছে ২০২৪ এর বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছেন অসীম সরকার আর তখন থেকেই ক্ষোভে ফেটে পড়েন প্রাক্তন প্রার্থী সন্তোষ রায়।. তার প্রশ্ন ছিল দলের উচ্চ নেতৃত্বের কাছে কেন বহিরাগত কে প্রার্থী করা হলো.। এমনকি সোশ্যাল মিডিয়াতে ও সন্তোষ বাবুর ক্ষোভের বহিঃপ্রকাশ লক্ষ্য করা যায়।.

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, “পশ্চিমবঙ্গে পাঁচ বছর ধরে পার্টির আসল চালিকা শক্তিকে ইনজেক্ট ড্রেনেজ করে বের করে দেওয়া হচ্ছে”,

“পার্টি আজ পক্ষাঘাতগ্রস্থ ! চরমভাবে ভাইরাস দ্বারা আক্রান্ত ! আগামী দিনে মধুমেহ ও ক্যান্সার গ্রস্ত হওয়ার প্রবল সম্ভাবনা”!

Advertisement

এদিন বিজেপির সন্তোষ রায় এর হাতে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তুলে দেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, হাজির ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ,রাজ‍্য তৃনমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস সহ অনান‍্যরা।

Advertisement