১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

ঈদের ডান বাম ভুলে সৌজন্য প্রকাশ দুই প্রার্থীর

পাপিয়া বারুই, বাঁকুড়া: ঈদে ডান বাম ভুলে সৌজন্য প্রকাশ করলেন দুই প্রার্থী। এই ছবি ধরা পড়ল বাঁকুড়ায়। সৌজন্যের নিদর্শন দেখালেন বাঁকুড়ার লোকসভার ডান ও বাম ২ প্রার্থী। বাঁকুড়ার শহরের বঙ্গ বিদ্যালয় ময়দানে ঈদের নামাজ পড়া হল এদিন। বাঁকুড়ার হাজার হাজার মানুষ একত্রিত হয়ে নামাজ পড়লেন। বাঁকুড়া জামা মসজিদের ইমাম মহম্মদ গুলাম রব্বানী, সকলকে নামাজ পাঠ করান।

 

Advertisement

 

 

Advertisement

 

নামাজ পাঠের পর, বাঁকুড়া শহরের বহু বিশিষ্ট মানুষ তথা রাজনৈতিক দলের নেতৃত্বরা, ঈদের শুভেচ্ছা জানাতে বঙ্গ বিদ্যালয় ময়দানে আসেন। সেখানেই ধরা পড়ল এই ছবি। রাজনৈতিক লড়াইয়ের কথা ভুলে সৌজন্য প্রকাশ ও শুভেচ্ছা বিনিময় করলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অরূপ চক্রবর্তী এবং বামফ্রন্ট প্রার্থী নীলাঞ্জন দাসগুপ্ত।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

মুখোমুখি দেখা হওয়ায় করমর্দন এবং শুভেচ্ছা বিনিময় করেন দুই প্রার্থী। হাজার হাজার মানুষের ভিড়ে, দুই প্রার্থী সেরে নিলেন সৌজন্য সাক্ষাৎ। তৃণমূল কংগ্রেস প্রার্থী অরূপ চক্রবর্তী জানান, সাধারণ মানুষের সঙ্গে তিনি বরাবরই মিশে আসছেন। ঈদকে উপলক্ষ করে জনসংযোগ এবং সৌজন্য সারলেন তিনি।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

বামফ্রন্ট প্রার্থী নীলাঞ্জন দাশগুপ্ত বলেন , “সৌজন্যতা রাজনীতির সবচেয়ে বড় জিনিস। রাজনীতিতে সৌজন্যতা থাকবে সবসময়। তিনি তাঁর দলের প্রার্থী, আমি আমার দলের প্রার্থী। দেখা হল, কথা হল।” খুশির ইদের দিন, মন ভাল করা ছবি দেখল বাঁকুড়ার মানুষ। ডান বাম ভুলে সৌজন্য সাক্ষাৎ দুই প্রার্থীর যা এক বিশেষ বার্তা দিচ্ছে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Advertisement