২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

দুয়ারে সরকার কর্মসূচি প্রচারে বাঁকুড়া জেলা তথ্য সংস্কৃতি দপ্তরের ট্যাবলো

পাপিয়া বারুই :দুয়ারে সরকার বাঁকুড়ায় প্রচারে বাঁকুড়া জেলা তথ্য সংস্কৃতি দপ্তর।

 

Advertisement

চলছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাধারণ মানুষের সুবিধার্থে দুয়ারে সরকার কর্মসূচি। পুনরায় এই কর্মসূচি সারা রাজ্যের সঙ্গে বাঁকুড়া জেলাতেও শুরু হয়েছে।

দুয়ারে সরকার এই কর্মসূচির প্রচার করতে এবং সকল মানুষের কাছে যেতে বাঁকুড়া জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তর থেকে একটি ট্যাবলো সারা জেলাতে প্রচার চালাবে বলে তথ্য সংস্কৃতি দপ্তর সূত্রে জানা গেছে।

Advertisement

 

তথ্য ও সংস্কৃতি দপ্তর থেকে শালতোড়া ব্লক এবং ছাতনায় দুয়ারে সরকার কর্মসূচি এই ট্যাবলো ব্লকের মধ্যে ঘুরে এবং মানুষের কাছে বার্তা দেয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যে আরো দুটো স্কিম বার্ধক্য ভাতা এবং পরিযায়ী শ্রমিকের নিবন্ধীকরণ নিয়ে প্রচার চালান ট্যাবলোর সঙ্গে জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরের লোকশিল্পীরা বলে জানান বাঁকুড়া জেলা তথ্য সংস্কৃতি দপ্তরের এক কর্মী, শ্রীমন্ত অধর্যু।

Advertisement

 

 

Advertisement

এদিন লোকো শিল্পীরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যে প্রকল্প সেই প্রকল্পের সুযোগ-সুবিধে মানুষের কাছে তারা কিভাবে পাবে এবং কি কি প্রকল্প সেই বিষয়ক বাউল গানের মধ্যে দিয়ে তার প্রচার করতে থাকেন।

 

Advertisement

এদিন এই বিষয়ে শালতোড়া ব্লকের বিডিও মানষ গিরির সঙ্গে কথা বলায় তিনি তার বক্তব্যে বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই প্রকল্পে তথ্য সংস্কৃতি দপ্তর থেকে বিভিন্ন ব্লকে ব্লকে যাবে এই ট্যাবলো এবং সরকারি যে সমস্ত সুযোগ সুবিধা আছে সাধারণ মানুষ ঠিকমতো পেতে পারে, সেই জন্যই এই প্রয়াস বাঁকুড়া জেলা তথ্য সংস্কৃতি দপ্তরের।

Advertisement