১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

বর্ধমান রাজ কলেজের *স্টুডেন্ট সপ্তাহে* জেলা পুলিশের স্বয়ংসিদ্ধা কর্মসূচি

নুতন ভোরের প্রতিবেদন : পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রাজ্য জুড়ে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়গুলিতে ২রা জানুয়ারি থেকে ৮ই জানুয়ারি পর্যন্ত “স্টুডেন্ট সপ্তাহ” পালন করা হচ্ছে।

 

Advertisement

 

 

Advertisement

বর্ধমান রাজ কলেজে এই স্টুডেন্ট সপ্তাহের অন্তর্গত আজ দ্বিতীয় দিনে বর্ধমান সহযোদ্ধা ও ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ পাবলিক এডমিনিষ্ট্রেশন এর সহযোগিতায় এবং জাতীয় সেবা প্রকল্প,বর্ধমান রাজ কলেজের ব্যবস্থাপনায় পূর্ব বর্ধমান জেলা পুলিশের স্বয়ংসিদ্ধা কর্মসূচি পালন করা হল।

 

Advertisement

 

ঐদিন বর্ধমান রাজ কলেজের অধ্যক্ষ ডঃ নিরঞ্জন মণ্ডল,বর্ধমান মহিলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক বনানী রায়, বর্ধমান বিশ্ববিদ্যালয়ের হিন্দি বিভাগের অধ্যাপক

Advertisement

ডঃ শশী কুমার শর্মা ,বর্ধমান সহযোদ্ধার সম্পাদিকা প্রীতিলতা বন্দোপাধ্যায়,দেবনাথ মুখার্জি ও এনএসএস প্রোগ্রাম অফিসার ডঃ ওম শঙ্কর দুবে এবং ডঃ মহাশ্বেতা রায় সহ উপস্থিত ছিলেন শতাধিক ছাত্র-ছাত্রী।

 

Advertisement

 

 

Advertisement

বাল্য বিবাহ,মানব পাচার ও পক্সও এক্ট সম্পর্কে নিজের বিচার প্রকট করেন পুলিশ আধিকার বনানী রায় ও যুব সমাজের বিভিন্ন সমস্যা ও তার উপায় সম্পর্কে আলোকপাত করলেন ডঃ শশী কুমার শর্মা।

 

Advertisement

 

 

Advertisement

 

ডঃ ওম শঙ্কর দুবে জানালেন যে এই সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পড়ুয়াদের স্কুল-কলেজমুখী করা এবং তাদের মধ্যে শিক্ষার প্রতি আগ্রহ বৃদ্ধি করার উদ্দেশ্যে আগামী দিনগুলোতে হেল্থ চেকআপ ক্যাম্প,স্কলারশিপ সংক্রান্ত সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে ।

Advertisement