৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

সারেঙ্গায় একদিবসীয় মহিলা কাবাডি টুর্নামেন্ট

সঞ্জয় ঘটক :আজ বাঁকুড়া জেলার জঙ্গল মহল সারেঙ্গা ব্লকের সারেঙ্গা মিশন ময়দানে অনুষ্ঠিত হলো এক দিবসীয় মহিলা কবাডি টুর্নামেন্ট ।এই খেলামঞ্চে উপস্থিত ছিলেন সারেঙ্গা থানার আধিকারিক প্রসেনজিৎ বারুই, বন আধিকারিক সুরজিৎ কুমার মজুমদার,অবসরপ্রাপ্ত শিক্ষক আদিত্য কুমার মিশ্র ,মেরি সর্দার, অরুণ মান্ডি অভিজিৎ রনদিভে সহ বিশিষ্ট খেলা প্রেমী মানুষজন ।

গোবিন্দপুর জেন্টস ক্লাবের পরিচালনায় মোট ১৬ টি মহিলা কবাডি টিম এই খেলায় অংশগ্রহণ করে । ফাইনাল খেলাটি হয় সিমলাপাল রেহান সেভেন স্টার বনাম রুদ্রা কবাডি টিম । এই খেলায় বিজয়ী হয় সিমলাপাল রেহান সেভেন স্টার ও বিজীত হয় রুদ্রা কাবাডি টিম । টিম দুটির হাতে ট্রফি তুলে দেন সারেঙ্গা থানার পুলিশ আধিকারিক প্রসেনজিৎ বারুই ও বন আধিকারিক সুরজিৎ কুমার মজুমদার ,তার সাথে প্রাইজ মানি হিসাবে তুলে দেওয়া হয় চার হাজার ও তিনহাজার টাকা ।

Advertisement

এই খেলায় ওম্যান অফ দা ম্যাচ হয় বিজয়ী টিমের বর্ণালী বাস্কি ।খেলা প্রসঙ্গে প্রসেনজিৎ বাবু বলেন আমি বাঁকুড়া থেকে সারেঙ্গাতে আসারপর দেখলাম খেলাধুলা যে উৎসবের মতো খেলা যে লেগেই আছে যেমন মহিলাদের ফুটবল, কাবাডি । খেলাতে মেয়েরাও যে পিছিয়ে নেই তা দেখে আমার ভীষণ ভালো লাগছে ।

Advertisement