১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

অনিস কাণ্ডের জেরে বিক্ষোভ

পাপিয়া বারুই :আনিস খানের হত্যাকাণ্ডের সাথে যুক্ত পুলিশ ও তৃণমূল দুস্কৃতিদের শাস্তিপ্রদানে টালবাহনার বিরুদ্ধে পুয়াবাগানে ধিক্কার মিছিল ও বিক্ষোভ সভা

আমতার প্রতিবাদী যুবক আনিশ খানের নৃশংস হত্যাকাণ্ডের পর ২৬ দিন অতিবাহিত হয়েছে অথচ এই ঘটনায় মুল অভিযুক্ত আমতা থানার ওসিকে গ্রেফতার করা দূরের কথা কোন জিজ্ঞাসাবাদ পর্যন্ত করা হয়নি। মুখ্যমন্ত্রী সিট গঠন করে ১৫ দিনে মধ্যে দোষীদের চিহ্নিত করে গ্রেফতার করা হবে ঘোষনা করলেও সেই সিট এখন হত্যাকারীদের আড়াল করতে রিপোর্ট দাখিল না করে জাবর কেটে চলেছে তার দায় কোনভাবেই পুলিশমন্ত্রী এড়াতে পারেন না আর যে পুলিশ নিজেই হত্যাকাণ্ডের সাথে যুক্ত তাদের কাছে ন্যায় বিচার কখোনই সম্ভব নয়। প্রকৃত দোষীদের শাস্তি দিতে হলে আনিশের পরিবারের দাবীমতো সিবিআই তদন্ত করতে হবে। গ্রেফতার করতে হবে হত্যাকাণ্ডে মুল অভিযুক্ত আমতা থানার ওসি ও তৃণমূল দুস্কৃতিদের। পদত্যাগ করতে হবে রাজ্যের পুলিশ মন্ত্রীকে। এই দাবীতেই সিআইটিইউ, এআইটিইউসি, টিউসিসি, কৃষক ও ক্ষেতমজুর সংগঠনসমূহ, ১২ই জুলাই কমিটি ও বামপন্থী গণসংগঠনগুলি মিছিল ও বিক্ষোভ সভা করলেন বাঁকুড়া ১নং ব্লক এলাকার পুয়াবাগানে।

Advertisement

 

বিক্ষোভ সভায় বক্তব্য রাখলেন প্রতীপ মুখার্জী সিআইটিইউ, কল্যাণ চ্যাটার্জী এআইটিইউসি, শ্যামাপদ ডাঙর টিউসিসি। এছাড়াও কর্মসূচীতে উপস্থিত ছিলেন বিনোদ বাস্কে, রাজু চৌধুরী, হাবিব খান, গণেশ দে, তপন চক্রবর্তী প্রমুখ নেতৃবৃন্দ।

Advertisement