৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

বিষপানকারী ৫ জন সহ আদিগঙ্গায় নেমে বিক্ষোভ দেখানো শিক্ষক-শিক্ষিকারা মইদুলের নেতৃত্বে ভিড়ছেন তৃণমূলে

রাজনৈতিক নেতাদের দল বদলেরর সাক্ষী থেকেছে গোটা বাংলা ও গোটা দেশ। এবার যে সরকারের বিরুদ্ধে এতদিন আন্দোলন ও প্রতিরোধ গড়ে তোলা হচ্ছিল সেই আন্দোলনকারীরাই যোগ দিচ্ছেন শাসক দলে। এ ঘটনা ঘটতে চলেছে এ রাজ্যের বুকেই।

অন্য জেলায় বদলি করে দেওয়ার অভিযোগ তুলে বিকাশ ভবনের সামনে ২৪ আগস্ট বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছিলেন ৫ শিক্ষিকা। যা নিয়ে জলঘোলা কম হয়নি। এবার তাঁরাই যোগ দিতে চলেছেন তৃণমূলে। শুধু তাই নয় মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়ির কাছে আদিগঙ্গায় নেমে যারা তুমুল বিক্ষোভ শামিল হয়েছিলেন তারাও যোগ দিচ্ছেন শাসক শিবিরে।

Advertisement

চমকের এখানেই শেষ নয় শিক্ষক নেতা মইদুল ইসলামও যোগ দিচ্ছেন তৃণমূলে। সম্প্রতি বিকাশ ভবনের সামনে ৫ শিক্ষিকার বিষপান করে আত্মহত্যার ঘটনায় যাকে দায়ী করে গ্রেফতার করতে পুলিশ পাঠিয়েছিল রাজ্য সরকার তারও শিবির বদল।

জানা যাচ্ছে আগামী রবিবার ডায়মন্ড হারবারে ব্রাত্য বসুর উপস্থিতিতে তৃণমূলে যোগদান করতে চলেছেন তারা।এ প্রসঙ্গে শিক্ষক নেতা মইদুল ইসলাম বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজে তারা অত্যন্ত খুশি। তাই তাঁর উপর ভরসা রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন। আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথেই তারা হাঁটতে চান। সমস্ত শিক্ষক ঐক্য মঞ্চ তৃণমূলের সঙ্গে এবার থেকে থাকবে এমনটাই জানিয়েছেন তিনি।

Advertisement