৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

‘পাড়ায় পাড়ায় তারার খোঁজে’ সংগীত প্রতিযোগিতা জুন মাসে 

সম্প্রীতি মোল্লা, কলকাতা : গত শুক্রবার বিকেলে দক্ষিণ কলকাতার পাটুলি এলাকায় ‘পাড়ায়-পাড়ায় তারার খোঁজে ‘ এক সঙ্গীত প্রতিযোগিতা ঘোষণা করা হল এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে। আগামী জুন মাস থেকে এসএম স্টুডিওর  সহযোগিতায় ডিজিটাল প্লাটফর্মে পশ্চিমবঙ্গে প্রথমবার গানের রিয়ালিটি শো শুরু হতে চলেছে ।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

এই সঙ্গীত  অনুষ্ঠানের প্রথম অডিশন কোলকাতা শিলিগুড়ি, বারাসাত,  দুর্গাপুর – এই চারটি জায়গায় অনুষ্ঠিত হবে, এরপর ওখান থেকে সংগীতশিল্পী প্রতিযোগীদের নিয়ে,  সেমিফাইনাল এবং ফাইনাল হবে কলকাতা রাজারহাটে। ‘পাড়ায়-পাড়ায় তারার খোঁজে’  নামটা শুনে বোঝা যাচ্ছে, অনুষ্ঠানের মাপকাঠি কোন জায়গায় আছে। এই অনুষ্ঠানটা করার একমাত্র লক্ষ হল – পশ্চিমবঙ্গের একদম পাড়ায় পাড়ায় যে সঙ্গীতের তারকারা আছে, যাদের অনেক প্রতিভা থাকা সত্ত্বেও তারা সামনে আসার সুযোগ পাচ্ছে না, সেই সকল প্রতিভাকে সামনের সারিতে আনা এবং তাঁদের সুযোগ করে দেওয়া। অনুষ্ঠানে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান প্রাপক প্রতিভাদের জন্য থাকছে, আর্থিক পুরস্কার এবং টলিউডে গান করার সুযোগ বলে উদ্যোক্তারা জানিয়েছেন ।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত – বিশিষ্ট সংগীত ঋদ্ধি বন্দপাধ্যায়, নিপবিথি ঘোষ, জয় ভট্টাচার্য, সুরকার রাতুল শঙ্কর, পণ্ডিত মল্লার ঘোষ সহ উপস্থিত থাকবেন অনেক বিশিষ্ট মানুষ।এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  এসএম স্টুডিও-র কর্ণধার পাপান শুভেন্দু মন্ডল, বিপ্লব চক্রবর্তী সহ টেলিকুশলীরা।

Advertisement