৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

কুখ্যাত খঞ্জ গ্যাংয়ের সর্দারের সাত দিনের পুলিশ হেফাজত

নিজস্ব প্রতিনিধি : রাজ্যের প্রায় ৯টি থানায় বিভিন্ন কেসে অভিযুক্ত হালিশহরের খঞ্জ গ্যাং এর সর্দার রঘু প্রসাদকে অবশেষে গ্রেপ্তার করল পূর্ব বর্ধমানের গলসী থানার পুলিশ। সোমবার উত্তর ২৪ পরগণার হালিশহরের কবিরাজপাড়ার বটতলা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। মঙ্গলবার ধৃতকে বর্ধমান আদালতে তোলা হলে বিচারক তাকে পুলিশের তদন্তের স্বার্থে ৭ দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দেন।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

পুলিশ সূত্রে জানা গেছে, গত বছর ৩ এপ্রিল দুপুর প্রায় ১২টা ২০ মিনিট নাগাদ গলসীর বাসিন্দা ব্যবসায়ী শিবনারায়ণ কেস, দুটি ব্যাঙ্ক থেকে মোট প্রায় ৫ লক্ষ ৭৭ হাজার টাকা তুলে নিজের মোটর বাইক নিয়ে বাড়ি যান। বাড়ির বাইরে মোটরবাইক রেখে বাড়িতে ঢোকেন। কিছুক্ষণ পরে বাড়ি থেকে বেড়িয়ে এসে দেখেন তাঁর মোটরবাইকে রাখা টাকার ব্যাগ উধাও। এই ঘটনায় তিনি গলসী থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্তে নামে। এরপরই পুলিশ সোমবার রঘু প্রসাদকে গ্রেপ্তার করে।

 

Advertisement

 

 

Advertisement

 

পুলিশ সূত্রে জানা গেছে, হালিশহরের কুখ্যাত খঞ্জ গ্যাংয়ের সর্দার এই রঘু প্রসাদ। তাঁর নামে ইতিমধ্যেই গলসী থানা ছাড়াও কোতুলপুর থানা, বীজপুর থানা, বড়বাজার থানা, বাগুইহাটি থানা, সাঁকরাইল থানা, পোস্তা থানা, টালা থানা, ময়দান থানায় কেস রয়েছে। এর মধ্যে টালা, বাগুইহাটি, বীজপুর ও কলকাতার বড়বাজার থানায় ২টি করে কেস রয়েছে।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে চুরি করা টাকা উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। একইসঙ্গে অন্যান্য থানার সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে।

Advertisement