৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

জঙ্গলমহলে গেরুয়া শিবির ছেড়ে ঘাসফুল শিবিরে যোগদান

সঞ্জয় ঘটক :ফের জঙ্গল মহলে শক্তিক্ষয় বিজেপির । সারেঙ্গা ব্লকের চিলতোড় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিজেপির ৫০টি পরিবার এবং ৩০টি বিজেপি ও সিপিএম এর সক্রিয় সদস্য তৃণমূলে যোগদান করেন ও একজন বিজেপির গ্রাম পঞ্চায়েতের সদস্যা রুপালি মন্ডল, তৃণমূলে যোগদান করেন বলে এমনটাই দাবি শাসক দল তৃণমূল কংগ্রেস নেতৃত্বের ।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি তথা রায়পুরের বিধায়ক মৃত্যুঞ্জয় মুর্মু,প্রাক্তন মন্ত্রী শ্যামল সাঁতরা, জেলার তৃণমূল সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র,তিথঙ্কর কুন্ডু ,সারেঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মিশ্র,তারাশঙ্কর মহাপাত্র,রাইপুর বিধানসভার প্রাক্তন বিধায়ক বীরেন্দ্র নাথ টুডু,চিলতোড় অঞ্চল সভাপতি কল্যাণ প্রসাদ মিশ্র সহ স্থানীয় নেতা থেকে কর্মীবৃন্দ । এই প্রসঙ্গে জেলার তৃণমূল সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র বলেন যে, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যা কথা দেয় তা রাখেন । ভারতীয় জনতা পার্টি ভোটের আগে যা প্রতিশ্রুতি দিয়ে ছিলেন তা পালন করেনি,কিন্তু মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নির্বাচনের যাবার আগে যে প্রতিশ্রুতি দিয়ে ছিলেন তা অক্ষরে অক্ষরে পালন করে চলেছেন।

Advertisement

এলাকার মানুষ আরও দেখেছে মুখ্যমন্ত্রীর মতো মানবিক নেই সারা ভারত বর্ষে, তাই তারা দলে দলে তৃণমূল কংগ্রেসে যোগদান করছে ।বিজেপির সদস্যা রুপালি মন্ডলের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন রায়পুরের বিধায়ক মৃত্যুঞ্জয় মুর্মু । বিজেপির পঞ্চায়েত সদস্যা রুপালি মন্ডল বলেন, দিদির কাজকর্ম খুব ভালো লেগেছে তাই তৃণমূলে যোগদান করেছি। অন্যদিকে জামিরাপাড়া বুথের বিজেপি কর্মী কাশীনাথ মন্ডল বলেন, দিদির যে উন্নয়ন তা দেখেই আমি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছি ।

Advertisement