১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

কাঞ্চন মল্লিককে প্রচার গাড়ি থেকে নামিয়ে দিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়

রাকেশ চক্রবর্তী : কাঞ্চন মল্লিককে প্রচার গাড়ি থেকে নামিয়ে দিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন তার সঙ্গে প্রচারে থাকলে গ্রামের মহিলারা ভালোভাবে নিচ্ছে না।তাই তাকে আসতে বারন করেন কল্যাণ।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

আজ কোন্নগর নবগ্রাম পঞ্চায়েত এলাকায় ভোট প্রচার ও জনসংযোগে বেরহন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।কোন্নগর স্টেশন রোডে তৃণমূল পার্টি অফিসের সামনে থেকে শুরু হয় প্রচার।সেখানেই কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হুড খোলা গাড়িতে কাঞ্চনকে দেখা যায়।কিন্তু তাকে নিয়ে প্রচার করতে চাননি কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাই কাঞ্চন মল্লিককে নেমে যেতে বলেন।কাঞ্চন মল্লিক গাড়ি থেকে নেমে দলীয় কর্মীর বাইকে করে বেরিয়ে যান।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

পরে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান,উনি মনক্ষুণ্ণ হয়েছেন কি হননি আমি জানিনা।আমি ওনাকে নিয়ে আগেও প্রচার করেছি।উনি আমার সঙ্গে যখন প্রচারে বেরোচ্ছেন গ্রামের মহিলারা কিন্তু ভীষণ রিঅ্যাক্ট করছে। আমি ওনাকে আগেই বলে দিয়েছিলাম গ্রামে এসো না।আর আমার সঙ্গে প্রচারে শুধু কেন থাকছে? একজন বিধায়ক সে তো নিজেও প্রচার করতে পারে সেখানে তো করছে না।আমাকে নির্বাচন করতে হচ্ছে মানুষের মন যা আছে তা তো বুঝতে হবে।আমি ব্যক্তি বিশেষের জন্য নয়, আমি সমষ্টিগত মানুষের জন্য।আমি সমষ্টিগত মানুষকে কষ্ট দিতে পারবো না।কোন ব্যক্তি বিশেষের আনন্দ বা সুখের জন্য।

Advertisement

এবিষয়ে কাঞ্চন মল্লিকের সঙ্গে প্রতিক্রিয়া নিতে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোন ধরেন নি বিধায়ক।তিনি কলকাতা ফিরে গেছেন বলে খবর তৃনমূল সূত্রে।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

প্রসঙ্গত স্ত্রী পিংকির সঙ্গে বিচ্ছেদের পর শ্রীময়ী চট্টোরাজকে বিবাহ করেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক।যা নিয়ে উত্তরপাড়ায় তার বিধানসভা এলাকার মানুষের মধ্যে প্রতিক্রিয়া দেখা দেয়।অভিনেতার পাশাপাশি তিনি একজন জন প্রতিনিধি তাই কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছেন মহিলারা ভীষন রিয়্যাক্ট করছে। যদিও এই বিষয় নিয়ে রাজ্য রাজনীতিতে শুরু হয়েছে তুমুল বিতর্ক। কাঞ্চন মল্লিক কে প্রচার গাড়ি থেকে নামিয়ে দেওয়া নিয়ে তৃণমূল নেতৃত্বের মধ্যেও বিতর্ক সৃষ্টি হয়েছে ।

Advertisement