২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

দর্শকের দাবি মেনে কান্না বুকে চেপে রেখে শ্যুটিংয়ে ফিরলেন পিতৃহারা রচনা

বাবার মৃত্যুর পর নিজেকে একপ্রকার গৃহবন্দী করে ফেলেছিলেন রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। বাবার পারলৌকিক ক্রিয়া সম্পন্ন না হওয়া পর্যন্ত ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi Number One) এর শুটিংয়ে আসতে পারেননি তিনি। এদিকে রচনার অভাবপূরণ করতে সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) এবং সৌরভ দাসকে (Sourav Das) এনে নতুন চমক দেওয়ার চেষ্টা করেছিল চ্যানেল কর্তৃপক্ষ। যদিও এতে দর্শকরাই বেজায় চটে যান।

অবশেষে দর্শকদের জন্যই শুটিং সেটে ফিরলেন রচনা। বাবার পারোলৌকিক ক্রিয়া মিটতে না মিটতেই তিনি ছুটে এসেছেন শুটিংয়ে। রচনা ব্যানার্জি বরাবরই তার পেশাদারিত্বের জন্য প্রশংসা পান। ব্যক্তিগত জীবনের কোনও কিছুর প্রভাব তিনি তার কাজের উপর পড়তে দেন না। তাই কান্না বুকে চেপে রেখেই মুখে হাসি নিয়ে তিনি আবার ক্যামেরার সামনে দাঁড়ালেন।

Advertisement

শুটিংয়ের সেট থেকেই দর্শকদের উদ্দেশ্যে বার্তা দিলেন রচনা। যদিও তার মধ্যে আগের সেই প্রাণোচ্ছল ভাবভঙ্গির অভাব দেখা দিল। বাবাকে হারানোর শোকে মুহ্যমান হয়ে রয়েছেন রচনা। ক্যামেরার সামনে দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, “আপনারা সবাই জানেন এই কদিন কেন আমি আসতে পারিনি।অনেকদিন পর সেটে ফিরলাম, এটা ঘরে ফিরে আসার মতোই। আশা করি সবাকেই আবার আনন্দ দেব”।

রচনার অনুপস্থিতিতে বিগত এক সপ্তাহ ধরে সুদীপা এবং সৌরভের সঞ্চালনায় দিদি নাম্বার ওয়ান দর্শকের মনোরঞ্জন করেছে। সেই দুই অতিথি সঞ্চালকের উদ্দেশ্যেও কৃতজ্ঞতা জানিয়েছেন রচনা ব্যানার্জি। দিদি বলেছেন, “আমি নিশ্চিত গত ৫-৭ দিন আপনারা আমাকে মিস করেননি, ওরা খুব ভালোভাবে আমার কাজটা সামলেছে। আর যারা মিস করেছেন তাঁরা আমাকে অনেক মেসেজ করেছেন, সকলকে ধন্যবাদ”।

Advertisement