৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

পাইপ লাইনে আটকে দাদুর মৃত্যু, আহত নাতি

সৌমি মন্ডল :মামা বাড়িতে গেছে মামাদাদুর সাথে কংসাবতী নদীতে স্নান করতে গিয়ে নদীতে ভেসে যায় সপ্তম শ্রেণীর ছাত্র নাতি সৌম্যদীপ চৌনি | তাকে উদ্ধার করতে গিয়ে নাতিকে কাঁধে তুলে পি এইচ ই দপ্তরের পাইপ লাইনে আটকে যান দাদু দীনবন্ধু মহাপাত্র ,বয়স প্রায় ৮০ বছর |

 

Advertisement

 

 

Advertisement

স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে উদ্ধার করার চেষ্টা করে জীবনের ঝুঁকি নিয়ে রাইপুর থানার সিভিক ভলান্টিয়ার বৈদ্যনাথ রজক এবং দীর্ঘক্ষন জলের সাথে লড়াই করে সৌম্যদীপ চৌনিকে উদ্ধার করে ডাঙ্গায় নিয়ে আসে কিন্তু বৃদ্ধ দীনবন্ধু বাবুকে বাঁচানো যায়নি তিনি পাইপ লাইনে আটকে মারা যান। ঘটনাটি রাইপুর সবুজ বাজারের নিকট কংসাবতী নদীতে।দীনবন্ধু বাবুর বাড়ি সারেঙ্গা ব্লকের চিলতোড় গ্রামে। শিশুটিকে উদ্ধার করা গেলেও দীনবন্ধু বাবুকে বাঁচানো যায়নি তিনি পাইপে আটকে গিয়ে জলে ডুবে মারা যান।

 

Advertisement

 

সৌম্যদীপের মা ঝুমা মহাপাত্র চৌনি সেই সময় তার মেয়েকে নিয়ে রাইপুরে একটি অঙ্কন প্রশিক্ষণ কেন্দ্রের পরীক্ষায় ছিলেন ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি নদীতে আসেন। শিশুটিকে উদ্ধার করার পর রাইপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করা হয়পরে স্থানীয়রা দীনবন্ধু বাবুর দেহটি উদ্ধার করেন। খবর পেয়ে রাইপুর ও সারেঙ্গা থানার পুলিশ হাজির হয়। মৃতদেহটি ময়না তদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা যায়।

Advertisement