৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

বকেয়া টাকা না দিলে গলায় গামছা দিয়ে টাকা আদায় করুন– দেবু টুডু

নূতন ভোরের প্রতিবেদন : বুধবার মেমারী ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে আগামী ১০ মার্চ কলকাতার জনগর্জন সভার প্রস্তুতিতে মেমারীর নিমোতে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি দেবু টুডু।

 

Advertisement

 

 

Advertisement

 

কেন্দ্রের চক্রান্ত রুখতে পোষ্ট অফিস ঘেরাওয়ের ডাক দিলেন দেবু টুডু

Advertisement

কেন্দ্রের বিজেপি সরকার চক্রান্ত করছে বাংলার মানুষের সঙ্গে। এদেশ থেকে তাড়াতে সিএএ চালু করার চেষ্টা করছে। পোষ্ট অফিসের মাধ্যমে চিঠি পাঠাচ্ছে। আধার কার্ড বন্ধ করে দিয়েছে। তিনি বলেন, কেন্দ্রের বিজেপি সরকার বাংলার গরীব মানুষের পরিশ্রমের টাকা গত আড়াই বছর ধরে আটকে রেখেছে বাংলার এক গদ্দারের কথায়। বন্ধ করেছে ১০০ দিনের কাজ। কিন্তু বাংলার মানুষের এই কষ্ট দূর করতে মমতা বন্দোপাধ্যায় কেন্দ্রের ওই বকেয়া টাকা দিয়েছেন এবং বাংলায় ৫০ দিনের কাজ দেবার কথা ঘোষণা করেছেন। তিনি বলেন, ভোট এসে গেছে তাই এবার বিজেপি নেতারা আপনাদের কাছে ভোট চাইতে যাবেন। তাদের কাছে বকেয়া টাকা চান। না দিলে গলায় গামছা দিয়ে টাকা আদায় করুন।

 

Advertisement

 

 

Advertisement

 

দেবু টুডু এদিন বলেন, ১০ মার্চ যে জনগর্জনের ডাক দেওয়া হয়েছে সেই গর্জনেই দিল্লী আর উত্তরপ্রদেশের বিমান বাংলায় ঢুকতে না পেরে ফিরে যাবে। বাংলায় থাকতে হলে আসন্ন লোকসভা ভোটে বিজেপি সরকারকে বাংলা থেকে তাড়াতেই হবে।

Advertisement