৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

পশ্চিমবঙ্গ কল্পতরু শিল্পী সংসদের উদ্যোগে রক্তদান শিবির ও স্বাস্থ্য পরীক্ষা

প্রীতিলতা বন্দ্যোপাধ্যায় :পশ্চিমবঙ্গ কল্পতরু শিল্পী সংসদের উদ্যোগে জয়পুর ব্লকে রাউথখন্ড হাই স্কুলে, শিল্পী সংসদের সদস্যদের সহযোগিতায় আজ রক্তদান শিবিরের সাথে সাথে স্বাস্থ্য পরীক্ষা সিবিরের আয়োজন করা হয়েছে। আজ এখানে ১০৬ জন রক্তদাতা রক্তদান করেন। স্বাস্থ্য শিবিরে বিভিন্ন শারীরিক সমস্যা নিয়ে বিনামূল্যে চিকিৎসা করিয়ে গেছেন ।

 

Advertisement

চিকিৎসায় সহযোগিতা করেছেন সত্য সাঁই সেবা সংঘ ও ডাক্তার স্বরূপ পাল,এবং শিল্পী সংসদের পক্ষ থেকে বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়েছে।

 

Advertisement

এই মহৎ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য কমিটির প্রধান উপদেষ্টা মাননীয় কল্যাণ কুমার কিস্ক, রাজ্য কমিটির সম্পাদক শ্রী আনন্দময় রায় , কালচারাল রাজ্য সম্পাদক অপূর্ব কৃষ্ণ মন্ডল, রাজ্য কমিটির সদস্য শ্রী সত্যপ্রসাদ মুখার্জী, শ্রীনিতাই রায়,শ্রী অসীম কুমার নন্দী, রহমতুল্লা খান, অমিতাভ মুখার্জী ও জয়পুর ব্লকের সমস্ত সদস্যবৃন্দ এবং বাঁকুড়া জেলা কমিটির সদস্যা সুজাতা রজক মহাশয়া, এবং

প্রশাসনের তরফ থেকে আমরা সিভিক পুলিশ ও আশা কর্মীদের পাশে পেয়ে আমরা খুব গর্বিত,

Advertisement

এছাড়া পশ্চিমবঙ্গ কল্পতর শিল্পী সংসদের রাজ্য কমিটির এক অভিনব কর্মসূচি গ্রহণ করেছেন ,আমাদের কর্মসূচির মধ্যে রয়েছে বাল্যবিবাহ রোধ, থ্যালাসেমিয়া রোধ এবং প্লাস্টিক বর্জন কর্মসূচি

সংসদের রাজ্য কমিটির সদস্যগণ আজ বার্তা দেন পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা ও ব্লক কমিটিকে এই কর্মসূচি গ্রহণ করার জন্য আবেদন জানায়, এবং অঙ্গীকার করেন যে সর্বদাই শিল্পীদের পরিবারের পাশে এবং সাধারণ মানুষের পরিবারের পাশে সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই।

Advertisement