২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

ঋত্বিক সদনে সংবর্ধনা প্রদান কবি ফারুক আহমেদকে

নুতন ভোরের প্রতিবেদন : ঋত্বিক সদনে কল্যাণী লরিয়েটস্ স্কুলের বার্ষিক অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করা হয় কবি ফারুক আহমেদ ও আবৃত্তি শিল্পী ড. পিনাকী চট্টোপাধ্যায়কে।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

২০২৩ কল্যাণীর ঋত্বিক সদনে অনুষ্ঠিত হয়ে গেল কল্যাণী লরিয়েটস্ ইংলিশ মিডিয়াম স্কুলের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান। সৃজনশীল নৃত্যের সাথে ছিল বিভিন্ন শিক্ষামূলক কর্মসূচির আয়োজন। হিন্দি, বাংলা, ইংরেজি তিন ভাষাতেই প্রাচ্য ও পাশ্চাত্যের মেলবন্ধন করে ছাত্রছাত্রীরা এক অভিনব নৃত্যের ডালি সাজিয়েছিল যা সকলকেই মুগ্ধ করে। পুরনো গানে বিদ্যালয়ের কচিকাঁচারা সেই নৃত্যগুলিকেও তুলে ধরেছিল। এছাড়া বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের একটি ধারাও ছিল।

 

Advertisement

 

 

Advertisement

 

উপস্থিত ছিলেন স্বনামধন্য আবৃত্তি শিল্পী ড. পিনাকী চট্টোপাধ্যায়, উদার আকাশ ম্যাগাজিনের সম্পাদক ও প্রকাশক কবি ফারুক আহমেদ এবং কল্যাণী লরিয়েটস্ ইংলিশ মিডিয়াম স্কুলের সভাপতি শ্রীযুক্ত বাবলু শীল, আলোকচিত্র শিল্পী অনুপ মৈত্র প্রমুখ। আবৃত্তি শিল্পী ড. পিনাকী চট্টোপাধ্যায় তার নাতিদীর্ঘ কিন্তু মূল্যবান বক্তৃতায় ছাত্রছাত্রীদের প্রাণিত করেন। আবৃত্তিতেও ছোটদের মুগ্ধ করেন তিনি। কবি ফারুক আহমেদ কবিতা পাঠ করেন ছোটদের জন্যে।

Advertisement