২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

বিজেপির “চোর ধরো জেল ভরো” কর্মসূচি সারেঙ্গায়।

সঞ্জয় ঘটক, সারেঙ্গা :বৃহস্পতিবার,জেলার জঙ্গল মহল সারেঙ্গা ব্লকের সারেঙ্গা চৌরাস্তা মোড়ে চোর ধরো জেল ভরো কর্মসূচি বিজেপির। বিজেপির মন্ডল ২ পক্ষ থেকে শিক্ষক নিয়োগে দুর্নীতি সহ বিভিন্ন রাজ্য সরকারের দুর্নীতির প্রতিবাদে অভিযোগ তুলে বিক্ষোভ ও পথসভা কর্মসূচি নেওয়া হয়।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

এদিন বিজেপির সারেঙ্গা বিজেপির মন্ডল ২ পক্ষ থেকে চৌরাস্তা মোড়ে এই কর্মসূচি হয় বলে জানাগেছে। একই সাথে শিক্ষক নিয়োগে দুর্নীতির সাথে অভিযুক্তদের শাস্তির দাবি তোলা হয় এই পথসভা থেকে। আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির মন্ডল ২ এর সভাপতি সুমন ব্যানার্জী,বিজেপির বাঁকুড়া জেলার কৃষাণ মোর্চার সভাপতি ধবলেন্দু মিশ্র, সারেঙ্গা মন্ডল১ সভাপতি অনন্ত গরাই সহ এলাকার বিজেপির নেতা, নেত্রী থেকে কর্মী ও সমর্থকরা ।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

আজ চোর ধরো জেল ভরো প্রসঙ্গে বাঁকুড়া জেলার কৃষাণ মোর্চার সভাপতি ধবলেন্দু মিশ্র তিনি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানান পশ্চিম বঙ্গে যে ব্যাপক আকারে শিক্ষাক্ষেত্রে দুর্নীতি হয়েছে এবং বালি, কয়লা, গরু সর্বত্র যে চুরি হয়েছে সেই চুরির বিরুদ্ধে আমাদের জনমতকে জাগ্রত করা মানুষকে সজাগ করা এবং চোররা যাতে ধরাপরে তার জন্য ধারাবাহিক ভাবে এই আন্দোলন ,তিনি এও বলেন যে সবে জেলে যাওয়া শুরু হয়েছে সর্বোচ্চ নেত্রী পযন্ত জেলে যাবে আমাদের দৃঢ়বিস্বাস ।

Advertisement