১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

বিজেপি মানেই মতুয়া সম্প্রদায় নয় : শর্মিলা সরকার

পাপাই সরকার : “বিজেপি মানেই মতুয়া সম্প্রদায় নয়,মতুয়া সম্প্রদায়ের প্রচুর মানুষ আমাকে সাপোর্ট করছেন এটা আমার বিশ্বাস” শুক্রবার বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শর্মিলা সরকার বর্ধমানের অতিরিক্ত জেলাশাসক সাধারনের কাছে নমিনেশন জমা দিতে এসে সাংবাদিকদের মুখোহয়ে এই মন্তব্য করেন।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

গতকাল থেকে শুরু হয়েছে নমিনেশন পর্ব। গতকাল বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীম সরকার হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের ভক্তদের নিয়ে ডঙ্কা বাজিয়ে কবিগান গাইতে গাইতে নমিনেশন ফাইল জমা করেন। তারপর এদিন বর্ধমান পূর্বের তৃণমূল কংগ্রেসের শর্মিলা সরকার নমিনেশন ফাইল জমা করতে আসেন।

 

Advertisement

 

 

Advertisement

 

নমিনেশন জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নে বিজেপি প্রার্থী অসীম সরকারের নমিনেশন জমা দেওয়ার প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের প্রার্থী শর্মিলা সরকার বলেন, ওনার মত উনি এসেছেন, আমরা আমাদের মত এসেছি আমি অত বেশি প্রচার পছন্দ করি না। নমিনেশন ফাইল জমা দিতে হয় তাই তৃণমূল কংগ্রেসকে যারা সাপোর্ট করে তারা শুধুমাত্র এসেছেন।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

মতুয়া সম্প্রদায় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি আরো বলেন, বিজেপি মানেই মতুয়া নয়, মতুয়া সম্প্রদায়ের প্রচুর সংখ্যক মানুষ আমাকে সাপোর্ট করছেন, তারা মনে করছেন যে সর্বদা পাশে থাকবে তাকেই তারা ভোট দেবেন, আমার মনে হয় তার মধ্যে আমিও আছি।মতুয়া সম্প্রদায় ভোট নিয়ে সেইরকম অসুবিধা হবে বলে আমার মনে হয় না।

Advertisement