৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

মুক্তির অপেক্ষায় পৌলমী অনুষ্কার ‘মানবিক’, পরিচালনায় শ্রীরূপ

মোল্লা জসিমউদ্দিন : করোনা আবহে ঘটে যাওয়া মোড় ঘোরানো এক ঘটনা, লক ডাউন, তার সঙ্গে দোসর হয়ে এসেছিল যেন ঘূর্ণি ঝড় আম্ফান।।  মানুষের জীবন লকডাউন এর প্রভাবে দুর্বিষহ হয়ে পড়েছিল অনেক খানি।।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

অর্থাভাব, খাদ্যের অনিশ্চয়তা, কর্মহিনতা সমাজের এক শ্রেণীর মানুষকে ভাবিয়ে তুলেছিল প্রতিনিয়ত, তার মধ্যে যখন এসে দোসর হয় ঘূর্ণিঝড় আমফান, অনেকের মাথা থেকেই ছাদের নিশ্চয়তা টুকুও চলে গিয়েছিল।। একদিকে এক শ্রেণীর মানুষ যখন ধুঁকছে, তখন এমন অবস্থার সুযোগ নিতেও কিন্তু বাকি রাখেন নি অনেকে।। সমাজে আমরা যাদের তথাকথিত সেলিব্রিটি তকমায় দাগিয়ে দিই, তাদের এক অংশ এই সময় ব্যস্ত হয়ে পড়েছিল নিজেদের পি আর স্ট্র্যাটেজি সাজাতে, অন্যদিকে কেউ কেউ মানুষের পাশে গিয়ে দাঁড়িয়ে ছিলেন নিঃশব্দে।। এমনই দুই জন তারকা অভিনেত্রীর অত্যন্ত পরিচিত এক জীবন ভিত্তিক ছোট ছবি নিয়ে এবার মানুষের কাছে আসছেন টলি পাড়ার দুই উঠতি মুখ পৌলমী দাস ও অনুষ্কা চক্রবর্তী।। সম্প্রতি সময়ে ‘ তীরন্দাজ শবর ‘, ‘ মহানন্দা ‘- র মতোন ছবি দিয়ে দর্শকদের কাছে বেশ পরিচিত মুখ পৌলমী, অন্যদিকে হীরালাল, ৮/১২ (বিনয় বাদল দীনেশ) এর মতোন ছবি দিয়ে মানুষের মন জয় করেছেন অনুষ্কা। এবার এই দুজনকেই এই ছোট ছবিতে দেখা যাবে।।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

ছবির নাম ‘ মানবিক ‘, পরিচালনায় শ্রীরূপ শেট।। সুজিতা সেন পরিবেশিত, নতুন প্রযোজনা সংস্থা সেনসেশনস প্রযোজিত এই ছবি খুব শিগগির দেখা যাবে দেখা যাবে সেনসেশনস এর ইউটিউব চ্যানেলে। ছবিতে মঞ্জুরী ও দেবপ্রিয়া নামে দুই জনপ্রিয় অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে পৌলমী ও অনুষ্কাকে।। অন্যান্য চরিত্রে রয়েছেন ইনা বাগচী ও কৌশিক দত্ত।। ছবির সংগীত পরিচালনা করেছেন বাপ্পী খান, ক্যামেরায় রয়েছেন দীপ বসু, বরুণ সাগ্গি, ও পুলক চক্রবর্তী।। সম্পাদনায় রয়েছেন অর্ণব দত্ত ।। ছবির বিষয়ে পরিচালক শ্রীরূপ জানান, “এই গল্প ভীষণ ভাবে বাস্তব অনুপ্রাণিত, লক ডাউন, ঘূর্ণি ঝড় নিয়ে সমাজে এলিট তকমা তে মিশে থাকা সেলিব্রিটি রা কেউ কেউ যে ব্যক্তিগত রাজনীতি করেছেন, যেমন করে নিজেদের প্রচারে সুযোগ নিয়েছেন আপৎকালীন অবস্থার এই ছোট ছবি সেই কথাই বলবে।। আশা করি সকলের ভালো লাগবে এই ছবি।।”

Advertisement