৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

কলকাতা প্রেসক্লাবে ‘বং সিনেমাটিক’ সংস্থার গুণীজন সংবর্ধনা প্রদান

সম্প্রীতি মোল্লা : বং সিনেমাটিক ডিজিটাল মার্কেটিং ইভেন্ট ও প্রোডাকশন হাউস এর আয়োজিত “বঙ্গ সন্তান সম্মান ও সাংবাদিক সংবর্ধনা আয়োজন হলো কলকাতা প্রেস ক্লাব এ সমাজের বিভিন্ন স্তরে নবাগত ও প্রতিষ্ঠিত শিল্পী ও কলাকুশলি দের নিয়ে তাঁদের এই সম্মান প্রদান এবার ২বর্ষে উত্তীর্ণ হলো। সমাজের প্রতি টি স্তরে বঙ্গ সন্তান দের সমাজের আলোয় এনে তাঁদের এই প্রয়াস এবছর অনুষ্ঠিত হলো। সারাবছর তাঁরা সংস্কৃতী অনুষ্ঠান ফিল্ম ও সামাজিক কাজে এই সংগঠন কাজ করে আসছে এবং বিশেষ ভাবে নবাগত শিল্পী দের সুযোগ এর মাধ্যমে তাঁদের এগিয়ে দেওয়াই তাঁদের মূল লক্ষ।

এই অনুষ্ঠান এ উপস্থিত ছিলেন বিশিষ্ট অতিথি পন্ডিত মোল্লার ঘোষ , মল্লিকা ঘোষ , শেখ আজগর আলী , ডক্টর রবিন চক্রবর্তী , বিশিষ্ট সংগীত শিল্পী সৌমিত্র বন্দ্যোপাধ্যায় ।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

এই দিন এই অনুষ্ঠানে সম্মানিত হন বঙ্গ সন্তান 2024 সৌমেন সাহা , ত্রিয়াশা পান্ডিত , ভিশাল খান্না , প্রসূন দাস , বিশ্বজিৎ ব্যানার্জী , সনিয়া , কমল সাহা , কুশল বসু রায় , সোমা দাস ।অজয় ভট্টাচার্য ,অনন্যা দাস বিশ্বাস , অংশুমান ঠাকুর , সাংবাদিক হিসাবে এই অনুষ্ঠানে সংবর্ধনা পান মোল্লা জসিমউদ্দিন, তনুশ্রী গুহ, সামির পাত্র, অনিমেশ সাহা , কৃষ্ণ প্রসাদ পাত্র, সমাজের বিভিন্ন স্তরে মানুষ দের কে আজ সংবর্ধনা প্রদান করা হয়। এই মঞ্চ থেকে কলকাতা প্রেস ক্লাব কর্তৃপক্ষ কে সম্মান জানানো হয়। সমগ্রহ অনুষ্ঠান টি পরি চালনা ও দায়িত পালন করেন ধুব্রজ্যোতি সেন। সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন কর্ণধার বিস্বরূপ সিনহা , মনোতোষ বেরা , সিনজন সরকার , বিশ্বজিৎ পাল, দেবজিৎ ভট্টাচার্য অনুপ কুমার সামন্ত ও বুলু গোস্বামী । এই দিন মঞ্চ থেকে বং সিনেমাটিক এর নতুন শর্ট ফিল্ম শুভ মুক্তি কথা বলেন বিস্বরূপ সিনহা

Advertisement