২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও মিলন মেলা

নূতন ভোরের প্রতিবেদন : প্রতিবছরের মতো এবছরও হাওড়া জেলার শ্যামপুর এর খাজনাবাহালাতে অনুষ্ঠিত হলো কেএফসি ট্রাস্ট পরিচালিত বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠান। এই অনুষ্ঠান উপলক্ষে গুণীজনদের সংবর্ধনা, কেএফসি রত্ন পুরস্কার প্রদান, প্রতিবন্ধীদের হুইল চেয়ার প্রদান, বার্ধক্য ভাতা, বিধবা ভাতা, সুস্বাস্থ্য ভাতা, দুস্থ ও মেধাবী ছাত্র-ছাত্রীদের স্কলারশিপ প্রদান, মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা, বিনা ব্যয়ে চক্ষু পরীক্ষা শিবির, স্বাস্থ্য পরীক্ষা শিবির, রক্তদান শিবির, দুস্থদের বস্ত্র বিতরণ, কর্মসংস্থানের জন্য টলি ভ্যান প্রদান, সহ বিভিন্ন ধরনের প্রতিযোগিতামূলক খেলা, যেমন পাওয়ারবল, কাবাডি, কেরাম বোর্ড, পিংপং ক্রিকেট, ম্যারাথন দৌড়, ছাত্র-ছাত্রীদের নিয়ে বসে আঁকো প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা, বিনামূল্যে হেলমেট বিতরণ, সবুজায়ন এর জন্য চারা গাছ বিতরণ, সহ একাধিক সমাজকল্যাণমূলক কাজকর্মের অনুষ্ঠান হয় গত ৪ মে থেকে ৯ মে পর্যন্ত।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

৮ মে ছিলো গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান। এই অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয় ড. গৌতম পাল মহাশয়কে সহ-উপাচার্য কল্যাণী বিশ্ববিদ্যালয়, ডাক্তার প্রকাশ মল্লিক হোমিওপ্যাথি চিকিৎসক, শ্রী কালিপদ মণ্ডল, বিধায়ক শ্যামপুর ওবিশিষ্ট সমাজসবী জুনায়েদ উল হক চৌধুরীকে সংবর্ধনা দেওয়া হয়।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাহিত্যিক ও উদার আকাশ পত্রিকা-প্রকাশনের সম্পাদক ফারুক আহমেদ, বিশিষ্ট তথ্যচিত্র নির্মাতা মুজিবুর রহমান, শিক্ষাবিদ বাউজুল হোসেন, শিক্ষাবিদ মনিরুল ইসলাম, সদানন্দ দাস, সেক সারওয়ার উদ্দিন, হালিমা বেগম, জাহানারা বেগম, সৈয়দ আবু সুফিয়ান, আব্দুল কাদের খান, ট্রাস্টের সভাপতি উমর ফারুক খান, সম্পাদক রেজাউল হক খান, সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। প্রতিদিনই দর্শক ছিল চোখে পড়ার মতো।

Advertisement