৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

শ্রী শ্রী শ্যাম মহোৎসব সেবা কমিটির উদ্যোগে রক্তদান শিবির

পাপিয়া বারুই :বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং থ্যালাসেমিয়া রোগীদের রক্তের যোগান ঠিক রাখার লক্ষ্যে বাঁকুড়া শ্রী শ্রী শ্যাম মহোৎসব সেবা সমিতির উদ্যোগে আজকের রক্তদান শিবিরের আয়োজন করা হয় বাঁকুড়া শহরের কুচকুচিয়া ড্রলিয়া ভবনে।

 

Advertisement

শিবিরে উপস্থিত বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে বাঁকুড়া জেলা জর্জ মাননীয় শান্তনু ঝা, বাঁকুড়া সদর থানার আইসি দেবাশীষ পান্ডা, বাঁকুড়া পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দিলীপ আগরওয়াল, বাঁকুড়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজীব দে, বাঁকুড়া পৌরসভার ছয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রেখা দাস রাজাক, বিশিষ্ট সমাজকর্মী রাজকুমার সুরেকা, বাঁকুড়া জেলা ব্লাড ডোনার এসোসিয়েশন এর সম্পাদক বিপ্রদাস মিদ্যা ও বাঁকুড়া শ্রী শ্রী শ্যাম মহোৎসব সেবা সমিতির সকল সদস্য ও সভাপতি সজ্জন সালামপুরিয়া, সম্পাদক বিজয় বাগডিয়া সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

এ বিষয়ে কমিটির পক্ষ থেকে ব্লাড ডোনার ক্যাম্পের আহ্বায়ক রাজকুমার সুরেকা জানান, ব্লাড ব্যাঙ্কে রক্তের ঘাটতি দূর করা এবং বর্তমান থ্যালাসেমিয়া রোগীদের রক্তের ব্যবস্থা করার লক্ষ্যে এই ক্যাম্পের আয়োজন করা হয়েছে। আজ একশ ইউনিট রক্ত দেওয়া হলো।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

রক্তদান শিবিরে মহিলাদের উৎসাহের পাশাপাশি তাদের ভূমিকার প্রশংসা করা হয়। আজ একশ ইউনিট রক্তের মধ্যে কুড়ি ইউনিট রক্ত দেয় মাড়োয়ারি সমাজের মহিলারা।

Advertisement