২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

সোনামুখী প্রগতির সংঘের যোগাসন প্রতিযোগিতা

নিজস্ব সংবাদদাতা :বাঁকুড়া জেলার সোনামুখী প্রগতি সংঘের পরিচালনায় সোনামুখী প্রগতি সংঘের অমৃত জয়ন্তী উদযাপন উপলক্ষে নববর্ষ, সারা বাংলা অনলাইন অফলাইন কম্ব যোগাসন প্রতিযোগিতার আয়োজন করেছিল। অনলাইন প্রতিযোগিতা টি অনুষ্ঠিত হয় ১৫ই এপ্রিল ২০২৩ এবং অফলাইন প্রতিযোগিতা টি অনুষ্ঠিত হয় ১লা মে ২০২৩। পুরুষ এবং মহিলাদের পৃথকভাবে ১৪ টি বিভাগে এই প্রতিযোগিতাটি হয়। প্রথম দুটি বিভাগের প্রথম থেকে ১৫ তম স্থান পর্যন্ত পুরস্কৃত করা হয় এবং বাকি বিভাগগুলিতে প্রথম থেকে দশম স্থান পর্যন্ত পুরস্কৃত করা হয়। সারা রাজ্যের প্রায় কুড়িটি জেলা থেকে ৬১২ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন।

 

Advertisement

 

 

Advertisement

প্রত্যেক বিভাগের প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থানাধিকারীদের নিয়ে চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়ন অফলাইন প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয় সোনামুখী প্রগতি সংঘে। পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয় বিনোদ চৌধুরী এবং রানার্স হয় সৃজিত দেবনাথ।

 

Advertisement

 

 

Advertisement

মহিলা বিভাগের চ্যাম্পিয়ন হয় দেবদ্রীতা চক্রবর্তী এবং রানার্স হয় ঋত্বিকা সাঁতরা। ঐদিন উপস্থিত ছিলেন সোনামুখী শহরের বিশিষ্ট চিকিৎসাবিদ ডাঃ অসীম চ্যাটার্জী, প্রগতির সংঘের সম্পাদক শ্যামল বিশ্বাস, বিশিষ্ট চিকিৎসাবিদ প্রগতি সংঘের সহ-সম্পাদক ডাঃ অসীম গাঙ্গুলী, সাংস্কৃতিক সম্পাদক ডঃ রামপ্রসাদ বিশ্বাস, ক্রীড়া সম্পাদক হারাধন মেটে, প্রধান বিচারক তনুজা দত্ত এবং রাজ্যের বিভিন্ন যোগ-বিদরা। প্রতিযোগিতাটি সকলের সহযোগিতায় সাফল্যের সহিত সম্পন্ন হয়

Advertisement