৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

জঙ্গলমহলে বস্ত্রদানে এগিয়ে এলো বৃহন্নলারা

সৌমি মন্ডল :নাম সংকীর্তন উপলক্ষে দুস্থদের বস্ত্র দান জঙ্গলমহলের সারেশকোল গ্রামে।

 

Advertisement

 

 

Advertisement

জঙ্গলমহলের কোন এক গ্রামে এই প্রথম সর্বভারতীয় বৃহন্নলা সম্প্রদায় কর্তৃক বস্ত্র দান উৎসবের আয়োজন। যার সহযোগিতায় সারেঙ্গা ব্লকের নেতুরপুর গ্রাম পঞ্চায়েতের সারেশকোল উত্তর পাড়া। এই নাম যজ্ঞের উদ্যোক্তাদের মধ্যে বিশিষ্ট সমাজসেবী বিদ্যা সুন্দর হালদার বলেন গ্রামবাসী সহ সকলের মঙ্গল কামনায় প্রতি বছরেই আমাদের গ্রামের উদ্যোগে রাধা গোবিন্দের নাম সংকীর্তন অনুষ্ঠিত হয়ে থাকে এবারও তার ব্যতিক্রম ঘটেনি সমস্ত গ্রামবাসীদের সহযোগিতায় এই নাম সংকীর্তন চলছে।

 

Advertisement

 

 

Advertisement

এবারে আমাদের বিশেষ অনুষ্ঠান বস্ত্র দান উৎসব যার সহযোগিতায় এই বস্ত্র দান উৎসব তিনি হলেন গুরুমা পূজা নায়েক সাথে কিরণ রায় সহ সহকর্মীরা। বৃহন্নলাদের এই উদ্যোগকে সমস্ত গ্রামবাসীরা স্বাগত জানিয়েছেন এবং তাদের কৃতজ্ঞতা জানিয়েছেন। তারা বিভিন্ন গ্রাম থেকে টাকা পয়সা আদায় করে নিয়ে যায় তাদের প্রয়োজনে কিন্তু তারাও যে সমাজের কিছু কাজ করে, সমাজসেবায় তারাও নিজেদের নিয়োজিত করতে চায় তার এই একটি উদাহরণ হল তাদের উদ্যোগে বস্ত্র দান। যা এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছে।

 

Advertisement

 

বিদ্যাসুন্দর হালদার এই প্রসঙ্গে আরো বলেন আমরা অভিভূত এবং আমরা কৃতজ্ঞ এই সমস্ত বৃহন্নলাদের কাছে যারা আমাদের সমাজ সেবায় আবদ্ধ করলেন। শতাধিক মানুষকে শীতবস্ত্র প্রদান করা হয়।

Advertisement